আনজুমানে আল ইসলাহ বার্সেলোনা শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

প্রকাশিত: ১:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৯

আনজুমানে আল ইসলাহ বার্সেলোনা শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

সৈয়দ জুয়েল আহমদ : আনজুমানে আল ইসলাহ বার্সেলোনা শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ২২নভেম্বর (শুক্রবার ) বাদ মাগরিব লতিফিয়া ফুলতলি জামে মসজিদ বার্সেলোনায় এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানের প্রথমেই পবিত্র আল কোরআন থেকে তেলাওয়াত করেন আনজুমানে আল ইসলাহ বার্সেলোনার সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম।

আনজুমানে আল ইসলাহ বার্সেলোনার সভাপতি মো.গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও মাওলানা রাজা মিয়ার পরিচালনায় আলোচনা সভায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ কেন্দ্রীয় পরিষদের সভাপতি বিশিস্ট ইসলামিক চিন্তাবিদ হযরত মাওলানা হুছামুদ্দীন চৌধুরী সাহাব জাদায়ে ফুলতলি ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনজুমানে আল ইসলাহ মাদ্রিদের সভাপতি মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক এবং বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন মাওলানা হাসান আহমদ ,মুফতি আব্দুল জলিল সাহেব প্রমুখ।

আলোচনা সভা ও ঈদে মিলাদুন্নবী (সা:) অনুষ্ঠানের প্রধান অতিথি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী তার বক্তব্যে বলেন আমরা সবাই সকল অবস্থায় আল্লাহর শুকরিয়া আদায় দরকার এবং ইসলামের সকল আমল জেনে বুঝে করার মধ্যে সওয়াব বেশি,।তিনি সকল ফিনতা থেকে বাঁচার কথা সহ অনেক গুরুত্বপূর্ণ বয়ান করেন । এতে বার্সেলোনার ধর্মপ্রাণ মানুষ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

faster