উছমানপুর ইউনিয়ন জনকল্যাণ ট্রাস্ট ইউকে এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রকাশিত: ১:৪১ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৯

উছমানপুর ইউনিয়ন জনকল্যাণ ট্রাস্ট ইউকে এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

লন্ডন প্রতিনিধি: অদ্য রোজ মঙ্গলবার ২৯শে অক্টোবর ব্রিকলেন জামে মসজিদে এক সভা অনুষ্ঠিত হয়। বিগত ১৭ই অক্টোবর ২০১৯ইং ব্রিকলেইনস্থ আমারগাঁও রেস্টুরেন্টে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভার ধারাবাহিকতায় বর্তমান নির্বাচন কমিশনের উদ্যোগ এক সভার আয়োজন করা হয়। উক্ত সভায় নির্বাচন কমিশনের প্রধান কমিশনার আলহাজ্ব নুরুল ইসলামের সভাপতিত্বে এবং কমিশনের সাধারণ সম্পাদক জনাব নেছার আলী সমছুর পরিচালনায় ট্রাস্টিদের মতামতের ভিত্তিতে আগামী ২০১৯/২০২১ দুই বছরের জন্য একটি পূর্ণাঙ্গ নতুন কমিটি ঘোষণা করা হয়।

এতে শাহ নেছার আলী কে সভাপতি-মোহাম্মদ আয়াছ কে সাধারণ সম্পাদক এবং আছাওর আলী কে কোষাধক্ষ্য করে ২১ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। সভায় বালাগঞ্জ ওসমানীনগরের নেতৃব মধ্যে উপস্থিত ছিলেন জনাব কবির উদ্দিন, জনাব গুলাম কিবরিয়া, মুক্তিযুদ্ধা জনাব আজিজুল কামাল, জনাব সুফি মিয়া, জনাব মানিক মিয়া।
আরও উপস্থিত ছিলেন উছমানপুর ইউনিয়ন জনকল্যাণ ট্রাস্টের সাবেক উপদেষ্টা ও বর্তমান ইলেকশন কমিশনের কোষাদক্ষ জনাব খালিছ মিয়া, সাবেক উপদেস্টা জনাব ইরা মিয়া, প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হেলাল চৌধুরি সেলিম, সাবেক সভাপতি শাহ আব্দুল মুনিম, সাবেক উপদেষ্টা মোহাম্মদ আলী জিলু, বিশিস্ট রাজনিতিবীদ জনাব আব্দুল হাই ও হাসান চৌধুরী প্রমুখ।

নতুন কমিটিকে দায়িত্ব দেয়ার জন্য কমিটির পক্ষ থেকে সভাপতি শাহ নেছার আলী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আয়াছ ও আছাওর আলী কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামী দুই বছর সবাইকে সাথে নিয়ে কাজ করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

কার্যনির্বাহী পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ হলেনঃ
সহ-সভাপতি- মোঃ মোশাহিদ আলী, সহ-সভাপতি- সাহ মিয়া মোহন,
সহ-সাধারন সম্পাদক- সুলতান মাহমুদ, সহ-কোষাধ্যক্ষ- খালেদ আহমদ (আসিক বক্স), সাংগঠনিক সম্পাদক- আব্দুল বেলাল চৌধুরী (সিজিল),
প্রেস এন্ড পাবলিসিটি সম্পাদক- ময়নুল ইসলাম চৌধুরী, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক- জুবের মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক- ইউসুফ ইসলাম,
মহিলা সম্পাদিকা- মোছাঃ সাহেনা খানম, সদস্যবৃন্দ- ফয়জুল ইসলাম, মফিজুর রহমান খান (জুবের), শওকত আলী আফরোজ, সোয়েব আহমদ, ফরহান নুর চৌধুরী, আলহাজ্ব নইম উল্ল্যাহ, শাহ এনাম আলী, এসরাক আলী, নেপুর মিয়া

এ সংক্রান্ত আরও সংবাদ