জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ও এডুকেশন ট্রাষ্ট ইউকে’র আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:৪৩ পূর্বাহ্ণ, নভেম্বর ২২, ২০১৯

জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ও এডুকেশন ট্রাষ্ট ইউকে’র আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হ্যালো বাংলাদেশ২৪নিউজ: গত ১৯ নভেম্বর স্থানীয় পূর্ব লন্ডনের হাসান রাজা সেন্টারে জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এবং এডুকেশন ট্রাষ্ট ইউকে’র উদ্যোগে এক বিশেষ সভা এবং বারহাল এহিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নহরুল ইসলাম চৌধুরী এজাজের মৃত্যুতে শোক ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।

সভায় এডুকেশন ট্রাস্টের অগ্রগতি নিয়ে ব্যাপক আলোচনা হয় এবং বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করা হয়। সভায় উপস্থিত কয়েকজন আগ্রহী জকিগঞ্জ বাসীকে স্ট্রাস্টিশীপ প্রদান করা হয়। জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন এর জেনারেল সেক্রেটারি আবুল হোসেনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে যৌথভাবে সভাপতিত্ব করেন কাউন্সিলর শেরওয়ান চৌধুরী ও বদরুল ইসলাম চৌধুরী। এতে জকিগঞ্জের বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ বিভিন্ন পেশার মানুষের ব্যাপক সমাগম ঘটে ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনে ইউকের সাবেক সভাপতি কামাল এমসিএ রহমান, সাবেক সেক্রেটারি জাহাঙ্গীর চৌধুরী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শাহাদাত হোসেন চৌধুরী ফেরদৌস, সৈয়দ মতলুব রেজা, কাজী নুরুল হুদা, মাওলানা মঈনুল হক চৌধুরী মাওলানা নজরুল ইসলাম, এডুকেশন ট্রাস্টের সেক্রেটারি ফজলে আহমেদ চৌধুরী একলিম, গোলাম মর্তুজা চৌধুরী, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা জামাল খাঁন, হাফিজ কাজি আব্দুর রহমান, মাওলানা কাজী এমদাদ, ইশফাক চৌধুরী, শাহান চৌধুরী, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আখতারুজ্জামান, মোহাম্মদ জয়নুল আবেদিন, কাজি খালেদ আহমদ ও সাইদ মালিক প্রমুখ।
মহতি এই সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ কাজি আব্দুর রহমান। আর মরহুম শিক্ষকের আত্মার মাগফিরাত ও উম্মাহর কল্যাণ কামনা এবং সংগঠনের সাফল্য কামনা করে বিশেষ মোনাজাত করেন মাওলানা মুফতি আব্দুর রাজ্জাক।

এ সংক্রান্ত আরও সংবাদ