ফারাবীর অবস্থার উন্নতি

প্রকাশিত: ৫:৩১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০১৯

ফারাবীর অবস্থার উন্নতি

মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগের হামলার শিকার হ‌য়ে লাইফ সাপোর্টে থাকা তুহিন হোসেন ফারাবির অবস্থার আ‌রো উন্নতি হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

তারা জানায়, আজ তা‌কে আই‌সিইউ থে‌কে বে‌ডে দেয়া হ‌বে। দীর্ঘ সময় অজ্ঞান থাকার পর কাল সকালে তার জ্ঞান ফিরে। এর পর থে‌কে একটু একটু কথা বলতে পারছে ফারাবী।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক সার্জন ডাক্তার আলাউদ্দিন বলেন, ফারা‌বির শঙ্কা কে‌টে হে‌ছে। কাল সকাল থে‌কে‌ তার অবস্থার উন্নতি হওয়ায় আমরা তার অক্সিজেন খুলে নি‌য়ে‌ছি। স্বাভা‌বিকভা‌বেই সে কথা বলতে পারছে। আজ তা‌কে বে‌ডে দেয়া হ‌বে।

ফারা‌বির চাচা সাখাওয়াত হোসেন বলেন, কাল সকালে ফারা‌বির জ্ঞান ফিরেছে। কথা বলতে পারছে। তার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছে। চি‌কিৎসকরা আজ তা‌কে বে‌ডে দি‌বেন ব‌লে জা‌নি‌য়ে‌ছেন।

একই হামলায় ঘটনায়, নাজমুল হাসান, র‌বিউল, আ‌মিনুলের অবস্থাও গুরুতর। আহত হ‌য়ে হাসান আল মামুন, আতাউল্লাহ বে‌হে‌স্তি, র‌বিউল,
মে‌হে‌দি হাসান, কামাল হো‌সেন সুমন, রা‌সেল, মঞ্জুর মোর‌শেদ মামুন, ম‌শিউর রহমান, রা‌শেদ খান, আবুু হা‌নিফ, নাঈম আহসান, আ‌দিব আ‌রিফসহ অ‌নে‌কে রাজধানীর বি‌ভিন্ন হাসপাতা‌লে চি‌কিৎসাধীন বলে জানা গে‌ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ