বার্সেলোনায় ইসলামি সম্মেলন সফল করার আহ্বান জানিয়েছেন উলামা মাশায়েখগণ!

প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ, নভেম্বর ১৬, ২০১৯

বার্সেলোনায় ইসলামি সম্মেলন সফল করার আহ্বান জানিয়েছেন উলামা মাশায়েখগণ!

আব্দুল কাদির আল মাহদি, বার্সেলোনা থেকে:সিরতে মুস্তাক্বীম বার্সেলোনার রবিবারের ইসলামি সম্মেলন বাস্তবায়ন করতে উলামা মাশায়েখের আহ্বান।

বর্তমান প্রেক্ষাপটে উলামায়ে কেরাম ও মুসলমানদের দায়িত্ব ও করনীয় বষয়ক ইসলামি সম্মেলন সফল করার আহ্বান জানিয়েছেন সিরাতে মুস্তাক্বীম বার্সেলোনার উলামা মশায়েখগণ।
গত ১৪ই নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার সংগঠনের সম্মেলন বাস্তবায়ন পরিষদের এক বৈঠক মাওলানা আব্দুল আহাদের সভাপতিত্বে কেন্দ্রীয় আহলে শুরা হাফিজ মাওলানা আব্দুল কাদির আল মাহদির পরিচালনায় অনুষ্ঠিত হয়।

বৈঠকে আগামি ১৭ই নভেম্বর রবিবার বার্সেলোনায় দারুল আমাল মসজিদে ইসলামি সম্মেলন ২০১৯ বাস্তবায়নের জন্য ব্যাপক পরিকল্পনা নেয়া হয়। আগত উক্ত মহতি সম্মেলনকে সফল ও সার্থক করে তুলতে বার্সেলোনায় বসবাসরত মুসলিম জনতাকে সার্বিক সহযোগিতা করতে আহ্ববান জানানো হয়।
উক্ত বৈঠকে উপস্থিত ছিলেন মাওলানা মুতিউর রাহমান,সিরাতে মুস্তাক্বীমের কেন্দ্রীয় আহলে শুরা মাওলানা ইলিয়াছ আহমদ,আহলে শুরা হাবিবুর রাহমান রাশেদ,আহলে শুরা মাসরুর আহমদ,বার্সেলোনা সেন্টার দায়িত্বশীল মাওলানা আলিম উদ্দিন,মাওলানা আজমুল ইসলাম সেলিম,মাওলানা জাহেদ আহমদ,সংগঠক ও বিশিষ্ট কমিউনিটি নেতা শফি মিয়া ও কমিউনিটি নেতা ফয়সল আহমদ।
উল্লেখ্য আগামি ১৭ই নভেম্বর রবিবার বার্সেলোনায় দারুল আমাল মসজিদে ইসলামি সম্মেলন ২০১৯,বাদ আসর (বিকাল চারটা) থেকে রাত নয়টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এতে অথিতি হিসেবে উপস্থিত থাকবেন আরিফ বিল্লাহ হাকিম আখতার (রাহ) এর খলিফা,বৃটেনের বর্ষীয়ান আলেমে দ্বীন শায়খ মাওলানা আসগর হোসাইন (লন্ডন), রাহমানিয়া তালীমুল কোরআনের প্রিন্সিপাল হাফিজ মাওলানা সালেহ আহমদ (বার্মিংহাম), তাক্বওয়া মসজিদ ও ইসলামিক সেন্টারের চেয়ারম্যান ব্যারিস্টার মাওলানা বদরুল হক্ব (বার্মিংহাম) ও মাশক্ব ও তেলাওয়াত ইক্বরা বাংলা টিভির পরিচালক ক্বারি মাওলানা মুদ্দাসির আনওয়ার (বার্মিংহাম)। এছাড়া স্থানীয় উলামা মাশায়েখগনও বক্তব্য রাখবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ