মহান বিজয় দিবস উপলক্ষে “হ্যালো বাংলাদেশ২৪নিউজ”এর পক্ষ থেকে সম্পাদক ও নির্বাহী সম্পাদকের শুভেচ্ছা

প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০১৯

মহান বিজয় দিবস উপলক্ষে “হ্যালো বাংলাদেশ২৪নিউজ”এর পক্ষ থেকে সম্পাদক ও নির্বাহী সম্পাদকের শুভেচ্ছা

হ্যালো বাংলাদেশ নিউজঃমুক্তিযুদ্ধ বাঙালির হাজার বছরের ইতিহাসে সবচেয়ে গৌরবময় অধ্যায়। ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর বিজয়ের মাধ্যমে যা পূর্ণতা পেয়েছিল।

৯ মাসের মুক্তিযুদ্ধে অন্তত ৩০ লক্ষ প্রাণের রক্তে ভিজে পবিত্র হয়েছে এদেশের মাটি। বিজয়ের ঠিক আগ মুহূর্তে ১৪ই ডিসেম্বর বাংলাদেশকে মেধাহীন করবার ষড়যন্ত্রে  অসংখ্য বুদ্ধিজীবী হত্যা করে পাকিস্তানি বাহিনী। ঢাকাসহ বাংলাদেশের বিভিন্ন স্থানে শিক্ষক, সাংবাদিক, আইনজীবী, চিকিৎসক, প্রকৌশলীদের চিহ্নিত করে বিভৎস হত্যাকাণ্ড চালায় হায়েনারা। ১৬ ডিসেম্বর, ১৯৭১-এ পরাধীনতার শিকল ছিড়ে বিজয়ী হয় বাংলাদেশ।

আজ ৪৮তম মহান বিজয় দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করছি বিনম্র শ্রদ্ধায়। স্মরণ করছি মুক্তিযুদ্ধের সর্বাধিক নায়ক আতাউর গনি ওসমানীকে-সহ মুক্তিযুদ্ধে নেতৃত্ব দেয়া সকল সেক্টর কমান্ডার দেরকে। শ্রদ্ধা ভরে স্মরণ করছি মুক্তিযুদ্ধের সকল শহীদদেরকে। শ্রদ্ধা জানাচ্ছি ত্যাগ স্বীকার করা লক্ষ লক্ষ বিরাঙ্গনা নারীদেরকে। সেই সাথে তাঁদের প্রতি শ্রদ্ধা জানাচ্ছি যাদের সাহসিকতা আর সংগ্রামের ফসল এই স্বাধীন বাংলাদেশ, সেইসব বীর মুক্তিযোদ্ধাদেরকে।

মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ এগিয়ে যাবে। এদেশের মানুষ ভালো থাকবে। সেই প্রত্যয়ে সকলে মিলে কাজ করবো, দেশ গঠনের সৈনিক হয়ে উঠবো আমরা সকলে। আমাদের দেশ আমরাই সোনার বাংলা করে গড়ে তুলবো। বিজয় দিবসে এই হোক আমাদের সবার অঙ্গিকার।

১৬ই ডিসেম্বর মহাণ বিজয় দিবস উপলক্ষ্যে একাত্তরের সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলী এবং জীবিত মুক্তিযোদ্ধাদের জানাই সংগ্রামী সালাম। এছাড়া “হ্যালো বাংলাদেশ২৪নিজ  পত্রিকার সম্পাদকীয় পর্ষদ, উপদেষ্টা পর্ষদ ,সাংবাদিকবৃন্দ, পাঠক-শুভানুধ্যায়ী ও  সহ দেশবাসীকে জানাই মহাণ বিজয় দিবসের প্রাণঢালা আন্তরিক শুভেচ্ছা।

শুভেচ্ছান্তে
মোহাম্মদ রুহুল আমীন।
সম্পাদক।

                             সাদেক আহমদ শিকদার

                                নির্বাহী সম্পাদক

এ সংক্রান্ত আরও সংবাদ