লিসবন শিল্পীগোষ্ঠীর বিজয় দিবসের আলোচনা সভা

প্রকাশিত: ২:১৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০১৯

লিসবন শিল্পীগোষ্ঠীর বিজয় দিবসের আলোচনা সভা

সাজিদ মোহাম্মদ পতুগার্ল থেকে;পর্তুগালে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন লিসবন শিল্পীগোষ্ঠীর উদ্যোগে ৪৮তম মহান বিজয় দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের পরিচালক আবু নাঈম মু. শহীদুল্লাহের পরিচালনায় শনিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় লিসবন বাংলাদেশ কমিউনিটি এলাকা রুয়া দো বেনফোরমোযো ফুড গার্ডেন রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কমিউনিটি ব্যক্তিত্ব ও ব্যবসায়ী জনাব সামসুল ইসলাম।
সভায় প্রধান অতিথি ছিলেন তরুণ ব্যবসায়ী মো. মোশাররফ হোসেন এবং বিশেষ অতিথি ছিলেন, মাৰ্তিমনিজ জামে মসজিদেৱ সেক্রেটাৱী মোঃ সাজিদুল আলম(সাজিদ মোহাম্মদ) অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ সোস্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব পর্তুগালের সেক্রেটারি মিজানুর রহমান খান, পর্তুগাল বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইউসুফ তালুকদার, বিএনপির সহ-সভাপতি মুকিতুর রহমান চৌধুৱী সেলিম, বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সাইফুল হক,বক্তব্য ৱাখেন হুমায়ুন কবীৱ,রুবেল আহমদ, সঙ্গীত পৱীবেশন কৱেন সোহাইল আহমদ খান , শফিউল্লাহ মাহমুদ K
উপস্থিত ছিলেন মাওঃ হেলাল উদ্দীন,আব্দুল কৱিম,আব্দুল মতিন,আসাদোল্লাহ প্ৰমূখ।
সভায় বক্তারা স্বাধীনতা সংগ্রামে অংশ গ্ৰহন কাৱী শহীদ বীৱ মুক্তিযুদ্ধাদেৱ প্ৰতি সম্মান জানানো হয় । সভায় স্বাধীনতাৱ স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শহীদ জিয়াউর রহমান এবং এম এ জি ওসমানীসহ স্বাধীনতা সংগ্ৰামে নেতৃত্ব দানকাৱী বীৱদেৱ অবদানের কথা স্মরণ করেন।
সভা শেষে স্বাধীনতা সংগ্রামে সকল শহীদের স্মরণে ও তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত পৱিচালনা কৱেন মাৰ্তিমনিজ জামে মসজিদেৱ ইমাম হাফিজ আনোয়াৱ উল্লরাহ।

এ সংক্রান্ত আরও সংবাদ