শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যুগে বালাগঞ্জ উপজেলায় সার ও ছাগল বিতরণ,

প্রকাশিত: ১:২০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০১৯

শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যুগে বালাগঞ্জ উপজেলায় সার ও ছাগল বিতরণ,

হ্যালো বাংলাদেশ নিউজঃবাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট বিভাগীয় সহকারী সাধারণ সম্পাদক ও দক্ষিণ জেলা সভাপতি ফখরুল ইসলাম খান বলেছেন আল্লাহর আইন বাস্তবায়িত না থাকা ও অসৎ নেতৃত্বের কারণে দেশ আজ এক চরম অশান্তি ও ভয়াবহ অর্থনৈতিক সংকটের দিকে এগিয়ে চলছে। কৃষক তার উৎপাদিত দ্রব্যের সঠিক মূল্য পাচ্ছে না। শ্রমিক তার মজুরি দিয়ে জীবন বাঁচাতে পারছে না। রোগে, শোকে, অনাহারে তারা দিন কাটাচ্ছে। অথচ একশ্রেণীর অসৎ মালিক, কর্মকর্তা ও শ্রমিক নেতা গরীব শ্রমিকদেরকে ঠকিয়ে রাতারাতি কালো টাকার মালিক হচ্ছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য লাগামহীনভাবে বৃদ্ধির ফলে শ্রমিক-কর্মচারীসহ মেহনতি জনতার জীবন দুর্বিসহ হয়ে উঠছে। শ্রমজীবী মানুষ আজ এ করুণ অবস্থা থেকে মুক্তি পেতে চায়।
মঙ্গলবার বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন এর কেন্দ্র ঘোষিত সেবা পক্ষের কর্মসূচির অংশ বালাগঞ্জ উপজেলা শাখার উদ্যেগে বোয়ালজুর বাজারে অসহায় খেটে খাওয়া কৃষক শ্রমিকদের মধ্যে সার ও ছাগল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা সভাপতি বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বালাগঞ্জ উপজেলা সহসভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মতিউর রহমানের পরিচালনায় শ্রমিক সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা শ্রমিক কল্যাণের প্রধান উপদেষ্টা, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী ডাক্তার আব্দুল জলিল, জেলা সাধারণ সম্পাদক রেহান উদ্দিন রায়হান, জেলা সহকারী সাধারণ সম্পাদক জাহেদুর রহমান।
উপস্থিত ছিলেন আব্দুল মতিন, রেদোয়ানুর রহমান, নুরুল ইসলাম, নুরুল আমীন ও আব্দুল করিম প্রমূখ। সভা শেষে অসহায় কৃষক শ্রমিকদের মধ্যে সার বিতরণ এবং একটি ছাগল প্রদান করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ