ঈদ সমাজের সার্বিক মানবতাবোধের উন্নতি ও জনকল্যানকে নিশ্চিত করে,ফখরুল ইসলাম খান

প্রকাশিত: ১১:০৩ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২০

ঈদ সমাজের সার্বিক মানবতাবোধের উন্নতি ও জনকল্যানকে নিশ্চিত করে,ফখরুল ইসলাম খান

প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট জেলা সভাপতি ফখরুল ইসলাম খান বলেন- ঈদ উল আযহা উদযাপনের মধ্য দিয়েই আমরা আত্মত্যাগ তথা কুরবানীর শিক্ষা লাভ করি। ইসলামি কৃষ্টি কালচার এবং আমাদের সংস্কৃতি সভ্যতাকে ঐতিহ্যময় ও অর্থবহ করে ঈদ। ঈদ সমাজের সার্বিক মানবতাবোধের উন্নতি ও জনকল্যানকে নিশ্চিত করে। আত্মোৎসর্গের আনন্দ ঘন আবহে ঈদ আমাদের সমাজকে সৌন্দর্য্যময় করে তোলে। তিনি আরও বলেন- পবিত্র ঈদের সুন্দর ও সুখকর আনন্দের আবহে আমাদের সমাজ থেকে দুরীভূত হোক হিংসা-বিদ্বেষ এবং সকল প্রকার কলুষতা মুক্ত হোক সমাজের প্রতিটি মানুষ। মহান আল্লাহ পাক আমাদের কে হযরত ইব্রাহিম (আঃ) এর আত্মত্যাগের ও কুরবানীর মহান দৃষ্টান্ত অনুসরন ও তা থেকে শিক্ষা গ্রহন করে পথ চলার তাওফীক দিন।
অদ্য ৩রা আগষ্ট সোমবার বিকাল ৩ ঘটিকায় বিশ্বনাথ {সিলেট} উপজেলার আমতৈল গ্রামে ইঞ্জিনিয়ার সালেহ আহমদ, আ.ন.ম মাসুম এবং মুহাম্মদ জাকারিয়ার সার্বিক তত্ত্বাবধানে দেড় শতাধিক মানুষের মধ্যে Helping Hand for Relife and Development এর উদ্যেগে আয়োজিত কুরবানির গোসত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জনাব ফখরুল ইসলাম খান উপরোক্ত কথা গুলো বলেন। 
শিক্ষাবিদ মাস্টার মনোহর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবীণ মুরব্বি ক্বারী আবু সাঈদ, যুক্তরাজ্য প্রবাসী আবুল কাশেম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিশ্বনাথ উপজেলা শাখার প্রচার সম্পাদক মকসুদ খান, আব্দুল কাইয়ুম, মাসুক আহমদ, তাজুল ইসলাম ডাঃ মকদ্দুস আলী মাহবুব প্রমূখগণ।

এ সংক্রান্ত আরও সংবাদ