উইমেন্স মডেল কলেজের নতুন চেয়ারম্যান মিলন এবং এমডি ডা. রেজাউল কবির

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০

উইমেন্স মডেল কলেজের নতুন চেয়ারম্যান মিলন এবং  এমডি ডা. রেজাউল কবির

বেলায়েত করিম:  ইএসডি গ্রুপের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন রোটারিয়ান মাহবুবুল আলম মিলন। বুধবার (২২ জানুয়ারি) সিলেটের মানিকপীর রোডস্থ উইমেন্স মডেল কলেজে সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত ইজিএম এ সর্বসম্মতিক্রমে রোটারিয়ান মাহবুবুল আলম মিলন কে গ্রুপের কার্যনির্বাহী কমিটির চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়।

রোটারিয়ান মাহবুবুল আলম মিলন সিলেটের শিক্ষা ও সামাজিক অঙ্গনে অত্যন্ত সুপরিচিত ব্যক্তিত্ব। একাধারে সংকলক, প্রকাশক ও সিলেটের সবচেয়ে প্রাচীন শিক্ষা উপকরণ প্রতিষ্ঠান বন্ধু লাইব্রেরীর প্রতিষ্ঠাতা ও কর্ণধার তিনি। অত্যন্ত সৌহার্দপূর্ণ পরিবেশে নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত ইজিএম এ কার্যনির্বাহী কমিটির এম. ডি ডা. মুহম্মদ রেজাউল কবির, ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ লস্কর, পরিচালক অর্থ কাজী মোহাম্মদ হুমায়ুন কবির, পরিচালক মার্কেটিং মির্জা তারেক আহমদ বেগ, পরিচালক শিক্ষা মোহাম্মদ শামসুল হক, পরিচালক ক্রয় শফি উদ্দিন চৌধুরীকে সর্বসম্মতিক্রমে কার্যনির্বাহী কমিটিতে নির্বাচিত করা হয়।

সভায় ট্রাষ্টি বৃন্দের মধ্যে বক্তব্য রাখেন মহি উদ্দিন আহমদ, ফারুক আহমদ, গাজী মুনীর উদ্দিন, শেখ মো. রোকনুজ্জামান, শাহেদ আহমদ রুহেল, মো. শাহাব উদ্দিন তাপাদার, কলেজ অধ্যক্ষ ও ট্রাষ্টি আব্দুল ওয়াদুদ তাপাদার এবং ট্রাষ্টি ও হোস্টেল সুপার মো. শাহাব উদ্দিন লস্কর। সমাপনী বক্তব্য রাখেন বিদায়ী কমিটির চেয়ারম্যান জে এম এইচ জে ফেরদৌস। আগামী ১৫ ই ফেব্রুয়ারি নতুন কার্যনির্বাহী পরিষদ কার্যক্রম শুরু করবে।