ওসমানীনগরে করোনা আক্রান্ত ১,বহিরাগমনে আতংকে আছেন সিলেটের লোকজন!

প্রকাশিত: ৪:৩৭ পূর্বাহ্ণ, মে ১, ২০২০

ওসমানীনগরে করোনা আক্রান্ত ১,বহিরাগমনে আতংকে আছেন সিলেটের লোকজন!

আলিম রাজঃ

লকডাউনেও থেমে নেই সিলেটে বহিরাগমন, দিন দিন বেড়েই চলছে কোভিড-১৯ আক্রান্তদের সংখ্যা।বেশিসংখ্যকই ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে আক্রান্ত হয়ে আসছেন।বাইরে থেকে আসা লোকজন নিয়ে সিলেটে বেড়ে গেছে করোনা আতঙ্ক। লকডাউনের মধ্যে বাইরে থেকে কিভাবে মানুষ সিলেট বিভাগে ঢুকছে এ নিয়েও দেখা দিয়েছে নানা প্রশ্ন। এমতাবস্থায় করোনা সংক্রমণ ঠেকাতে যান চলাচলের উপর আরো কড়াকড়ি হওয়ার দাবি উঠছে বিভিন্ন মহল থেকে।
এদিকে সিলেটের ওসমানীনগরে প্রথম ৫৫ বছর বয়সী এক ব্যক্তির করোনা সনাক্ত করা হয়েছে। আক্রান্ত ব্যক্তির বাড়ি উপজেলার দয়ামীর ইউনিয়নের রাইকদাড়া (নোয়াগাও) গ্রামে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে করোনা আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাহমিনা আক্তার বলেন, করোনা আক্রান্ত রোগীকে তার বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। রোগীর পরিবার ও বাড়ির সকল সদস্যদের বাড়ি থেকে না বের হবার নির্দেশনা দিয়ে বাড়ি বৃহস্পতিবার সকাল ১১টায় দিকে লকডাউন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বে) ডা. এসএম শাহরিয়ার করোনা রোগী সনাক্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, অন্য যারা এই রোগীর সংস্পর্শে এসেছিলেন তাদেরকে আগামী শনিবার তাজপুর স্বাস্থ্য কেন্দ্রে নমুনা প্রদানের নির্দেশ দেওয়া হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ