ওসমানীনগরে কাউয়ারাই গ্রামে শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৩:৪১ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০২০

ওসমানীনগরে কাউয়ারাই গ্রামে শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

আবুল ফয়েজ লন্ডন থেকেঃওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের কাউয়ারাই গ্রামে সোমবার ৬ শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। করোনা আতংকে দেশের অবস্থা নাজুক , দেশের ন্যায় ওসমানীনগর উপজেলার অনেক পরিবার রয়েছে না খেয়ে।

অসহায় মানুষের মধ্যে সাহায্যের হাত প্রসারিত করেন যুক্তরাজ্য প্রবাসী শেফ অনলাইন ইউকে এর সি ই ও, এবং  বেনিশন প্রপার্টিজ লিমিটেড সিলেট (এক্সেল টাওয়ার) এর ডাইরেক্টর জনাব আব্দুল মুনিম ছালিক ও তার পিতা জনাব আলহাজ্ব আব্দুল আউয়াল। দয়ামীর ইউনিয়নের কাউয়ারাই ও সোয়ারগাও , শরিষপুর সহ মোট ১২ টি গ্রামের ৬ শতাধিক পরিবারের মধ্যে চাল ,ডাল সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।
আলহাজ্ব আব্দুল আউয়াল সাহেবের বাড়িতে এই খাদ্য দ্রব্যা বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দয়ামীর ইউনিয়ন চেয়ারম্যান এস.টি.এম ফখর উদ্দিন, সাবেক মেম্বার  হাজী হিরন মিয়া, সাবেক চেয়ারম্যান নুর উদ্দিন আহমদ নুনু, ইউপি সদস্য মঈন উদ্দিন আহমদ লেচু, ইউপি সদস্য ফয়সল আহমদ, আলহাজ্ব আব্দুন নুর, আব্দুল গনি, আব্দুল হাই, আনছার উদ্দিন মলিক, দিলাল আহমদ,তাজুদ আলী ,মানিক মিয়া প্রমুখ।
অনুষ্ঠানে আগত অতিথিরা এই সংকটময় মুহুর্তে এলাকার অসহায় নিম্নবিত্ত মানুষকে সহযোগিতা করায় শেফ অনলাইন ফাউন্ডেশন ও আব্দুল আউয়াল সাহেবের পরিবারের সকলকে ধন্যবাদ জানান

এ সংক্রান্ত আরও সংবাদ