ওসমানীনগরে তাজপুরে ইউনিটি বয়েজ ক্লাবের নবগঠিত কমিটির পরিচতি সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২:৩০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২০

ওসমানীনগর প্রতিনিধি :: দশে মিলে করি কাজ হারি জিতি নাহি লাজ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে সিলেটের ওসমানীনগরে তাজপুর কদমতলাস্থ ইউনিটি বয়েজ ক্লাবের নবগঠিত কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে উপজেলার তাজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ক্লাবের পরিচিতি ও মতবিনিময় সভাটি অনুষ্টিত হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান,বিশেষ অতিথি ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দাল মিয়া,আওয়ামীলীগ নেতা মামুনুর রশদি খলকু, বশির মিয়া,ইউনিটি বয়েজ ক্লাবের উপদেষ্ঠা হেলাল আহমদ, মিজানুর রহমান, কবির আহমদ, মাখন মিয়া, মিনহাজ আহমদ সাজান, রয়েল আহমদ, কিবরিয়া মিয়া,নুরুল ইসলাম,নজমুল ইসলাম,রুবেল তফাদার, আব্দাল মিয়া, জায়েদ আহমদ, জুয়েল আহমদ, মোহাইমিন আহমদ, লিটন মিয়া, ছাত্রনেতা জুনেদ উজ্জল।

ইউনিনিটি বয়েজ ক্লাবের সভাপতি জাকির আহমদ কামিলের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সভাপতি সেলিম আহমদ এর পরিচালনায় বক্তব্য রাখেন, ক্লাবের সিনিয়র সহ সভাপতি আজিজুর রহমান সজ্জল, সাধারণ সম্পাদক মো: আল আমিন প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা বলেন, একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন ইউনিটি বয়েজ ক্লাব।

ইতিপূর্বে এলাকায় মাদক নিমূলসহ সমাজ উন্নয়নে বিভিন্ন ভাবে জড়িত রয়েছেন সংগঠনের সদস্যরা। সংগঠনের বর্তমান নবগঠিত কমিটি ও অতিথের ন্যায় অবহেলিত মানুষের পাশে থেকে মানবতার হাত বাড়িয়ে দিয়ে সমাজ উন্নয়নে গুরুত্বপূর্ন অবদান রেখে ক্লাবের সদস্যরা একদিন তাদের শিখরে পৌছাবেন। পাশাপাশি সমাজ থেকে মাদক-সন্ত্রাস ও দূনীতি দূরীকরনে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাবেন।

 

এ সংক্রান্ত আরও সংবাদ