ওসমানীনগরে বাঁচন রক্তদান গ্রুপের ২০২০-২১ সেশনের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ

প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২০

ওসমানীনগরে বাঁচন রক্তদান গ্রুপের ২০২০-২১ সেশনের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ

ওসমানীনগর প্রতিনিধিঃওসমানীনগর উপজেলায় ২০১৭ সালের ১০ই জানুয়ারি মেধাবীছাত্র ও উদ্যমী তরুণদের উদ্যোগে গঠিত হয়েছে “বাঁচন রক্তদান গ্রুপ”

যেকোনো সার্বিক সচেতনতা বৃদ্ধি, স্বেচ্ছায় রক্তদান, রক্তের গ্রুপ নির্ণয়, ফ্রি মেডিকেল ক্যাম্প ইত্যাদি আয়োজনের মাধ্যমে এলাকার জনসাধারণের মাঝে সচেতনতা গড়ে তোলার লক্ষ্যে কাজ করে বাঁচন।

গ্রুপের ২০২০-২১ সেশনের কার্যকরী কমিটিতে সর্বসম্মতভাবে বর্তমান সভাপতি আলিম রাজকে পূনরায় সভাপতি, ময়নুল হক তপুকে সাধারণ সম্পাদক ও ফারহান শেখকে সাংগঠনিক সম্পাদক করে কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।

কার্যনির্বাহী কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে রয়েছেন আল আমিন জাকি,এমাদ আহমেদ,খালেদ আহমেদ,সহ-সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন সুয়েব আহমদ,তারেক আহমদ,সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন মোস্তাফিজুর রহমান শাওন,অর্থ সম্পাদক-বদরুল ইসলাম মামুন।
ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক-সামীউর রহমান,সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক-তামজিদ আহমেদ নাহিদ,সাজ্জাদুর রহমান।অফিস সম্পাদক-তুহিন আহমেদ,সহ-অফিস সম্পাদক-জিয়াউর রহমান,আইটি ও বিজ্ঞান সম্পাদক-তোফায়েল আহমদ,সমাজকল্যাণ সম্পাদক- সাইফুল ইসলাম,সহ সমাজকল্যাণ সম্পাদক-সোলেমান আহমদ।
প্রকাশনা সম্পাদক-জাভেদ চৌধুরী,কলেজ কার্যক্রম সম্পাদক-সাদিকুর রহমান,সহ কলেজ কার্যক্রম পারভেজ আহমদ।
স্কুল কার্যক্রম সম্পাদক-তানভীর হোসেন আদিল,পরিবেশ বিষয়ক সম্পাদক-আব্দুল আলিম,সহ পরিবেশ বিষয়ক সম্পাদক-আবু তাহের তারেক।প্রচার সম্পাদক-তারেক আহমেদ,সহ প্রচার সম্পাদক-শফিউল ইসলাম।

এ সংক্রান্ত আরও সংবাদ