fbpx

ওসমানীনগরে হাফিজিয়া ইবতেদায়ী মাদ্রাসার প্রস্তাবিত স্থানে সাইনবোর্ড স্থাপন

প্রকাশিত: ৮:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২০

ওসমানীনগরে হাফিজিয়া ইবতেদায়ী মাদ্রাসার প্রস্তাবিত স্থানে সাইনবোর্ড স্থাপন

 

ওসমানীনগর প্রতিনিধিঃওসমানীনগর উপজেলার, উছমানপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে মীরপুর গ্রামে, আজ মঙ্গলবার (২০ অক্টোবর) মীরপুর-রঘুপুর-মোমিনপুর মৌলানা কুতুব উদ্দিন (রহঃ) হাফিজিয়া ইবতেদায়ী মাদ্রাসার প্রস্তাবিত স্থানে সাইনবোর্ড স্থাপন করা হয়েছে।

Advertisements

প্রস্তাবিত স্থানে সাইনবোর্ড স্থাপন মূহুর্তে মোনাজাত পরিচালনা করেন হাফিজ মাওলানা আব্দুস সালাম। উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য মোঃ আনোয়ার হোসেন (আনু), আব্দুল মন্নান, মাদ্রাসা পরিচালনা কমিটি সহ সভাপতি- জামাল আহমদ মেম্বার, আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক মমনুর রহমান মমনুন, সহ সাধারণ সম্পাদক- মাওলানা আবুল কালাম, কোষাধক্ষ্য- হাফিজ রফিকুল ইসলাম, পংকি মিয়া, কাজী মঞ্জুর আহমেদ, হাফিজ নুরুল ইসলাম রাফি, মিজানুর রহমান, মাওঃ খিজির আহমেদ প্রমুখ।

উল্লেখ, গত ১১ অক্টোবর এর প্রাথমিক বৈঠকে মাদ্রাসার প্রস্তাবিত নামকরণ এর আলোকে গত ১৮ অক্টোবর, পুনরায় মোমিনপুর, মীরপুর, রঘুপুর গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে এক বৈঠকে মিলিত হোন।উক্ত বৈঠকে সভাপতিত্ব করেন পরিচালনা কমিটির সভাপতি মাওলানা আব্দুল মুছব্বির রাঙ্গাপুরীএবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক মমনুর রহমান মমনুন।

সর্বসম্মতিক্রমে মাদ্রাসার নামকরণ করা হয় “মীরপুর-রঘুপুর-মোমিনপুর মৌলানা কুতুব উদ্দিন (রহঃ) হাফিজিয়া ইবতেদায়ী মাদ্রাসা” এবং আগামী শিক্ষাবর্ষ থেকে কার্যক্রম শুরু করার লক্ষ্যে ১১ অক্টোবর গঠিত উপদেষ্টা কমিটি, পরিচালনা কমিটি ও বাস্তবায়ন নির্মাণ কমিটির পাশাপাশি বিশিষ্ট সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ত্ব জনাব নেফা মিয়াকে প্রধান করে একটি জেনারেল কমিটি গঠন করা হয়।

Advertisements