ওসমানী নগরের দয়ামীরে ব্রিটিশ বাংলাদেশি আলহাজ্ব উস্তার মিয়ার ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১:৫৯ পূর্বাহ্ণ, মে ২১, ২০২০

ওসমানী নগরের দয়ামীরে ব্রিটিশ বাংলাদেশি আলহাজ্ব উস্তার মিয়ার ত্রাণ সামগ্রী বিতরণ

আবুল ফয়েজ লন্ডন থেকেঃবৃটিশ বাংলাদেশি কমিউনিটির সুপরিচিত  ব্যক্তিত বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য,
সাবেক বালাগন্জ ওসমানী নগর আদর্শ উপজেলা সমিতি ইউ কে এর ট্রেজারার,
বর্তমান দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরাম ইউ কে এর উপদেষ্টা সদস্য।
আগামী ৭ নং দয়ামীর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী আলহাজ্ব উস্তার মিয়া সাহেবের ব্যাক্তিগত উদ্যোগে দয়ামীর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান /মেম্বার দের সহযোগিতায় কভির ৯০ এর চলমান দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সামগ্রী বিতরণ নিজ এলাকা সহ আশপাশ এলাকায়  চলমান রাখতে, আজ দয়ামীর ইউনিয়ন এর ১ নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্যে ৬ষ্ঠ বারের মতো খাদ্য সামগ্রীক বিলিয়ে দেয়া হয় সংঘে ‘ঈদ উপহার’ ও বিতরণ করা হয়েছে।
খাদ্য সামগ্রীক ও ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন ৭নং দয়ামীর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান এস টি এম ফখর উদ্দীন ও এলাকার সব স্তরের মানুষ ,
এ সময় আলহাজ্ব উস্তার মিয়া সাহেবের পক্ষে দয়ামীর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান এস টি এম ফখর উদ্দীন বলেন, সামাজিক দূর্যোগ থেকে শুরু করে সকল দৈব-দূর্বিপাকে এলাকার নিম্ন আয়ের মানুষের অনেক কস্ট মধ্যে জীবন যাপন করেন। তাই তাদের এই আপদ কালিন সময়টাতে তাদের প্রতি সকলকে শ্রদ্ধা জানানো উচিত।
আলহাজ্ব উস্তার মিয়া সাহেবের এই দানকে এলাকার সাধারণ মানুষেরা একটি বিহত দান হিসাবে উল্খে করে তিনির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে।

এ সংক্রান্ত আরও সংবাদ