ওসমানী নগরের সিকন্দরপুরে লন্ডন প্রবাসীর ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০২০

ওসমানী নগরের সিকন্দরপুরে লন্ডন প্রবাসীর ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

শাহান আহমদ:

প্রাণঘাতী মহামারি করোনা ভাইরাসের কারণে গোটা বিশ্বে অচলাবস্থার সৃষ্টি হয়েছে। করোনার প্রাদুর্ভাব ঠেকাতে দেশের কলকারখানা, হাট-বাজার ও বেশির ভাগ কর্মস্থল সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। দেশব্যাপী খেটে খাওয়া দিনমজুর মানুষগুলো অভাব আর ক্ষুধার জ্বালায় দিন কাটাচ্ছে। ব্যতিক্রম নয় সিলেটের ওসমানীনগর। সারাদেশের মতো উপজেলায় সৃষ্ট এই সংকটময় সময়ে তাদের পাশে দাঁড়িয়েছেন ওসমানীনগর উপজেলার ১নং উমরপুর ইউনিয়নের সিকন্দরপুর পশ্চিম গাও গ্রামের লন্ডন প্রবাসী শ্রদ্ধাভাজন জনাব রকিব আলী।
নিজের অর্থায়নে আজ মঙ্গলবার তাহার নিজের বাসভবনে ২২০ পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়। ত্রানসামগ্রী বিতরনে উপস্তিত ছিলেন উমরপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব গোলাম কিবরিয়া, আফজালুর রহমান নাজলু এবং ইউ,পি,সদস্য মাহফুজুল হক আকলু।

আয়োজকরা জানান, সামাজিক দুরত্ব বজায় রেখে অসহায় মানুষের মাঝে প্রবাসীর অর্থায়নে ত্রাণসামগ্রী বিতরণের আয়োজন করেছি। ভবিষ্যতে আমাদের এই সামাজিক কার্যক্রম অব্যাহত রাখতে চাই। আসুন আমরা সবাই মানুষ ও মানবতার পাশে দাঁড়াই। আমার/আপনার সাহায্যে হয়তো কিছু লোকের কষ্ট লাঘব হবে। একইসঙ্গে সবাই চেষ্টা করি সরকারের দেয়া স্বাস্থ্যবিধিগুলো মেনে চলার।
ধন্যবাদ জানাই এই সময়ে প্রবাসী হয়েও দেশের জন্য অবদান রাখার জন্য।

এ সংক্রান্ত আরও সংবাদ

faster