ওসমানী নগরে অসহায় ও মধ্যবিত্ত পরিবারকে সামাজিক সংগঠন আলোর পাঠশালা’র খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২:২১ অপরাহ্ণ, মে ১৯, ২০২০

ওসমানী নগরে অসহায় ও মধ্যবিত্ত পরিবারকে সামাজিক সংগঠন আলোর পাঠশালা’র খাদ্য সামগ্রী বিতরণ

ওসমানী নগর থেকে,
মুহিন অাহমদঃ
সিলেটের ওসমানী নগরে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সরকারি নির্দেশনা অনুযায়ী ঘরে থাকা অসহায় দরিদ্র ও মধ্যবিত্ত অর্দশত পরিবারের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ওসমানী নগরের বেলাল নগর,কামার গাঁও গ্রামের আলোর পাঠশালা সামাজিক সংগঠন।

সোমবার (১৮মে) বিকেলে উপজেলার বুরুংগা ইউনিয়নের বেলাল নগর,কামার গাঁও গ্রামের অসহায় গরীব ও মধ্যবিত্তদের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

“অন্ধকার ভুলে এসো আলোর পথে”এই স্লোগান কে বুকে ধারণ করে যাত্রা শুরু করে সংগঠন টি বিভিন্ন জনহিতকর কাজ করে যাচ্ছে তার ধারাবাহিকতায়
বিশ্বব্যাপি করোনা দুর্যোগ ও পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষ্য আলোর পাঠশালা সামাজিক সংগঠন এর চেয়ারম্যান এডভোকেট মোজাক্কির হোসন এর পক্ষ থেকে প্রায় ৪০ টি পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ কালে উপস্থিত ছিলেন , আলোর পাঠশালা সামাজিক সংগঠনের প্রতিষ্টাতা চেয়ারম্যান এডভোকেট মো:মোজাক্কির হোসেন,সভাপতি সাহেদ আহমদ, সেক্রেটারি বেলাল আহমদ,সহ সভাপতি সাহেল আহমদ,সাংগঠনিক সম্পাদক মিরাজ আলি,সহ সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম,শিক্ষাবিষয়ক সম্পাদক কামরুল হক,ক্রীড়া বিষয়ক সম্পাদক মেহেদী হাসান,ধরম বিষয়ক সম্পাদক এবাদুর রহমান (মোমিন) , প্রচার সম্পাদক মোজাহিদ আহমদ, সোহেল রানা(পাপ্পু),শামীম আহমদ,সদস্য বৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংগঠনের চেয়ারম্যান এডভোকেট মোঃ মোজাক্কির হোসেন বলেন, আলোর পাঠশালা আমাদের সামাজিক একটি সংগঠন। দুর্যোগেই মনুষ্যত্বের পরিচয়। আমরা সামাজিক দায়িত্ববোধ থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। তিনি সমাজের সকল বিত্তবানদের এই দুর্যোগের সময় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ময়দা, পিয়াজ, আলু,লবণ, সয়াবিন তেল, সাবান।

এ সংক্রান্ত আরও সংবাদ