ওসমানী নগরে সালামত ফাউন্ডেশনের উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ড্রেস, বিতরণ!

প্রকাশিত: ৯:১৩ পূর্বাহ্ণ, মে ১৯, ২০২০

ওসমানী নগরে সালামত ফাউন্ডেশনের উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ড্রেস, বিতরণ!

মুহিন আহমদ:

সিলেটের ওসমানী নগরে সালামত ফাউন্ডেশন এর উদ্যোগে ড্রেস ও বাদেহস্তিদূর (গাজী বাড়ি) মোঃ মাহমুদ গাজী ট্রাস্ট এর পক্ষ থেকে টুপি মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে।

সোমবার (১৮মে) সকাল ১০ টায় উপজেলার বুরুংগা ইউনিয়নের বেলাল নগর,কামার গাঁও এর আলহাজ্ব রফাত-আছিয়া ইবতেদায়ী মাদ্রাসার শতাধিক শিক্ষার্থীদের মাঝে ড্রেস বিতরন করা হয়।

এসময় বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাদ্রাসা ড্রেস বিতরণ করেন সিলেট জজ কোর্টের আইনজীবী ও আলহাজ্ব রফাত-আছিয়া ইবতেদায়ী মাদ্রাসার পরিচালক এডভোকেট মো:মোজাক্কির হোসেন,

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলোর পাঠশালা সামাজিক সংগঠনের সভাপতি সাহেদ মাসুদ,সেক্রেটারি বেলাল আহমেদ, ইন্ডিপেন্ডেন্ট হিউম্যান রাইটস সোসাইটির সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক এ,আর কাওছার,সালামত ফাউন্ডেশনের সহযোগী গোলাম জিলানী, রফাত-আছিয়া ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষক, ক্বারি আব্দুল ওয়াহিদ, শিক্ষিকা শারমিন আক্তার রুহেনা, ক্বারিয়া জুবেদা বেগম, বালাগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সদস্য শাহজাহান গাজী, সমাজ কর্মি পাপ্পু মিয়া, সমছু মিয়া, প্রমুখ,শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় প্রধান অতিথি এডভোকেট মো:মোজাক্কির হোসেন বলেন, শিক্ষার্থীদের উৎসাহ প্রদানের লক্ষ্যে আমরা এ উদ্যোগ নিয়েছি।আমি আশাবাদী শিক্ষার্থীরা উৎসাহ পাবে।অনেক অস্বচ্ছল পরিবারের সন্তানও এখানে পড়ে। তাই কেউ ড্রেস গায়ে আসবে, কেউ আসতে পারবেনা টাকার অভাবে।তাই বৈষম্য যেনো না থাকে, সবাই যেনো সুন্দর করে ড্রেস গায়ে দিয়ে মাদ্রাসায় আসতে পারে আমরা সেই ব্যাবস্থা করেছি।

এ সংক্রান্ত আরও সংবাদ