করোনা পজিটিভ নিয়ে এমপির সভায় যোগদান

প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২০

করোনা পজিটিভ নিয়ে এমপির সভায় যোগদান

নিউজ ডেস্কঃ

মেহেরপুর-২ আসনের আওয়ামী লীগের এমপি মোহাম্মদ সাহিদুজ্জামান করোনা সংক্রমিত অবস্থায় সভায় করেছেন। গতকাল শুক্রবার ২১শে আগস্টের গ্রেনেড হামলার প্রতিবাদে আয়োজিত প্রতিবাদ সভায় যোগ দেন তিনি। তার সঙ্গে যোগ দেন অর্ধশতাধিক নেতাকর্মীও।   

গত ১৩ই আগস্ট সপরিবারে করোনাভাইরাসে সংক্রমিত হন। উপজেলা প্রশাসনের লকডাউন স্টিকার ঝুলছে তার বাড়িতে। এর মধ্যেই তিনি শুক্রবার ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদ সভায় যোগ দেন  নিয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত ৯টায় গাংনী পৌর শহরের থানা পাড়া সড়কে এমপির ভাড়া বাসার সামনে ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদ সভার আয়োজন করা হয়। ওই সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন এমপি সাহিদুজ্জামান।

সাহিদুজ্জামান গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি। তার স্ত্রী লাইলা আরজুমান, ছেলে সাদিউজ্জামান সাইফ ও সামিউজ্জামান সামিও করোনা পজিটিভ।পরিবারের সদস্য ছাড়াও এমপির ব্যক্তিগত গাড়িচালক শামীম পারভেজ, ব্যক্তিগত সহকারী সবুজ আহমেদ, সহকারী রাশেদ রাইহানেও করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

মেহেরপুর জেলা সিভিল সার্জন নাসির উদ্দিন  বলেন, এমপি মোহাম্মদ সাহিদুজ্জামান সপরিবারে করোনায় সংক্রমিত হয়েছেন। তার বাসভাবন লকডাউন করা হয়েছে ১৪ দিনের জন্য। তিনি দায়িত্বশীল হয়ে লকডাউন না মানলে কী করার আছে! গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সেলিম শাহনেওয়াজ বলেন, এমপি সাহিদুজ্জামানের বাসা লকডাউন করার মাত্র ৯ দিন হয়েছে। দায়িত্বশীল ব্যক্তিদের সরকারি নির্দেশনা মানা উচিত।

সূত্রঃ মানব জমিন

এ সংক্রান্ত আরও সংবাদ