করোনা পজিটিভ নিয়ে এমপির সভায় যোগদান

নিউজ ডেস্কঃ

মেহেরপুর-২ আসনের আওয়ামী লীগের এমপি মোহাম্মদ সাহিদুজ্জামান করোনা সংক্রমিত অবস্থায় সভায় করেছেন। গতকাল শুক্রবার ২১শে আগস্টের গ্রেনেড হামলার প্রতিবাদে আয়োজিত প্রতিবাদ সভায় যোগ দেন তিনি। তার সঙ্গে যোগ দেন অর্ধশতাধিক নেতাকর্মীও।   

গত ১৩ই আগস্ট সপরিবারে করোনাভাইরাসে সংক্রমিত হন। উপজেলা প্রশাসনের লকডাউন স্টিকার ঝুলছে তার বাড়িতে। এর মধ্যেই তিনি শুক্রবার ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদ সভায় যোগ দেন  নিয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত ৯টায় গাংনী পৌর শহরের থানা পাড়া সড়কে এমপির ভাড়া বাসার সামনে ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদ সভার আয়োজন করা হয়। ওই সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন এমপি সাহিদুজ্জামান।

সাহিদুজ্জামান গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি। তার স্ত্রী লাইলা আরজুমান, ছেলে সাদিউজ্জামান সাইফ ও সামিউজ্জামান সামিও করোনা পজিটিভ।পরিবারের সদস্য ছাড়াও এমপির ব্যক্তিগত গাড়িচালক শামীম পারভেজ, ব্যক্তিগত সহকারী সবুজ আহমেদ, সহকারী রাশেদ রাইহানেও করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

মেহেরপুর জেলা সিভিল সার্জন নাসির উদ্দিন  বলেন, এমপি মোহাম্মদ সাহিদুজ্জামান সপরিবারে করোনায় সংক্রমিত হয়েছেন। তার বাসভাবন লকডাউন করা হয়েছে ১৪ দিনের জন্য। তিনি দায়িত্বশীল হয়ে লকডাউন না মানলে কী করার আছে! গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সেলিম শাহনেওয়াজ বলেন, এমপি সাহিদুজ্জামানের বাসা লকডাউন করার মাত্র ৯ দিন হয়েছে। দায়িত্বশীল ব্যক্তিদের সরকারি নির্দেশনা মানা উচিত।

সূত্রঃ মানব জমিন

Recent Posts

  • শোক সংবাদ

ওসমানীনগরে সাবেক অধ্যক্ষ বিশিষ্ট আলেমে দ্বীন আব্দুর রব আর নেই

ওসমানীনগর প্রতিনিধি:ওসমানীনগর উপজেলার থানাগাঁও গ্রামের বাসিন্দা ও মাদারবাজার ফয়জুল উলুম হাফিজিয়া সিনিয়র মাদরাসার সাবেক অধ্যক্ষ…

14 hours ago
  • কমিউনিটি নিউজ
  • সারাদেশ

সিলেটের ওসমানীনগর উপজেলার সেচ্ছাসেবী সংগঠন নবজাগরণ রক্ত দান ও সমাজ কল্যাণ সংস্থা’র আহবায়ক কমিটি গঠন

বদরুল ইসলাম:১লা আগস্ট রবিবার দুপুর ১ঘটিকায় ওসমানীনগরের উসমানপুর ইউনিয়নের পাঁচপাড়া বাজারে নবজাগরণ রক্তদান ও সমাজ…

1 day ago
  • প্রবাসের খবর

লন্ডনে বন ও পরিবেশ মন্ত্রীকে জুড়ী ওয়েলফেয়ার ও এডুকেশন ট্রাস্ট কর্তৃক সংবর্ধনা প্রদান

সৈয়দ জুয়েল হোসেন:জুড়ী উপজেলা ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকের সদস্যবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎকার করেন, গণপ্রজাতন্ত্রী…

3 days ago
  • আইন-অপরাধ
  • গ্রাম -বাংলা

ওসমানীনগরে প্রতিপক্ষের অতর্কিত
হামলায় গুরুতর আহত-১

ওসমানীনগর প্রতিনিধি:ওসমানীনগরে পূর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষের অতর্কিত হামলায় গুরুতর আহত হয়ে দীর্ঘ ১০ দিন…

6 days ago
  • প্রবাসের খবর

সুপারমার্কেট এসোসিয়েশন ইন কাতালুনিয়ার অভিষেক অনুষ্টান সম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ স্পেনের বার্সেলোনার সুপারমার্কেট ব্যবসায়ীদের সংগঠন সুপারমার্কেট এসোসিয়েশন ইন কাতালুনিয়ার কার্যনির্বাহী কমিটির অভিষেক সম্পন্ন…

6 days ago
  • জাতীয়

সিলেট-৩ আসনের উপনির্বাচন ৫ আগস্ট পর্যন্ত স্থগিতের আদেশ দিয়েছে হাইকোর্ট

স্টাফ রিপোর্টারঃ করোনা প্রতিরোধে চলমান বিধিনিষেধের মধ্যে আগামী ২৮ জুলাই সিলেট-৩ আসনের উপনির্বাচনের যে তারিখ…

1 week ago

This website uses cookies.