কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা আক্রান্তদের ইউকে প্রবাসীদের চিকিৎসা সহায়তা

প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ, জুলাই ১৪, ২০২০

কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা আক্রান্তদের ইউকে প্রবাসীদের চিকিৎসা সহায়তা

নিউজ ডেস্কঃ

জালালাবাদ এসোসিয়েশন ইউকে এবং কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এর যৌথ উদ্যোগে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য ৩ টি অত্যাধুনিক কনসান্টেটর, পালস, অক্সিমিটার ও হুইলচেয়ার হস্তান্তর করা হয়েছে।

সোমবার দুপুর ২টায় কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবনির্মিত হল রুমে এসব হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার বারিউল করিম খান, এএসপি (সার্কেল) আঃ করিম সাহেব, পৌর মেয়র নিজাম উদ্দিন আল মিজান, জেলা পরিষদ সদস্য ইমাম উদ্দিন, ভাইস চ্যেয়ারম্যান খাদিজা বেগম, ওসি শামসুদ্দোহা পিপিএম, উপজেলা টিএইচএ ডাঃ শরফুদ্দিন নাহিদ, শাহজালাল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা তাজিম উদ্দিন এপিপি, এডভোকেট আঃ ছাত্তার এপিপি, এডভোকেট মামুনুর রশিদ এডভোকেট, আঃ খালিক, এডভোকেট আশিক উদ্দিন, মামুন রশিদ চেয়ারম্যান (সদর), মাসুদ আহমেদ চ্যেয়ারম্যান (দক্ষিণ বাণীগ্রাম), জেইমস লিউ ফারগুসন (লক্ষিপ্রাসাদ), আলি হুসেন কাজল চ্যেয়ারম্যান (দিঘিরপার), কানাইঘাট বাজার বনিক সমিতির সভাপতি হাজী আলতা, সাধারন সম্পদক আঃ হেকিম শামিম, সিলেট প্রেসক্লাবের সহসভাপতি এম এ হান্নান, কানাইঘাট প্রেসক্লাবের সেক্রেটারি নিজাম উদ্দিন, মাহবুব মোর্শেদ এবং পৌরসভার ৮ জন সম্মানিত কমিশনার বৃন্দ সহ আরও গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।

এতে কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়শন ইউকে এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংগঠনটির সহসভাপতি ইকবাল হুসেইন এবং প্রকাশনা সম্পাদক সারওয়ার কবির। এছাড়া এতে আরও উপস্থিত ছিলেন কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন যুক্তরাজ্যের সভাপতি একেএম শামসুজ্জামান বাহার, সাধারন সম্পাদক রশিদ আহমেদ, কোষাধ্যক্ষ কামাল উদ্দিন, সাংঘঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন।

সংশ্লিষ্টরা কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এরকম সহায়তা প্রদানের জন্য জালালাবাদ এসোসিয়েশন ইউকে এবং কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে কে আন্তরিক ধন্যবাদ জানান। তারা আশা প্রকাশ করেন, প্রবাসীদের কানাইঘাটবাসীকে ভবিষ্যতে আরও সাহায্য সহযোগিতা করে যাবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ