কুলাউড়ায় কোয়াবের নতুন কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা,ডিসেম্বরে মাঠে গড়াচ্ছে টুর্নামেন্ট

স্টাফ রিপোর্টার:

গতকাল ২৭ নভেম্বর সন্ধ্যা ৭ টায় ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ কোয়াব কুলাউড়া শাখার কার্যালয় উদ্বোধন ও জরুরি সভা অনুষ্ঠিত হয়। সহিদ প্লাজার ২য় তলাস্থ কার্যালয়ে কোয়াব সভাপতি মাসুদ হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফি আহমেদ তানিমের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি রবিউল আউয়াল মিন্টু, খালেদ সাইফুল্লাহ অঞ্জন।
অতিরিক্ত সাধারণ সম্পাদক আব্দুস সালাম জনি, যুগ্ন সাধারণ সম্পাদক মঞ্জুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ কাওছার হোসেইন বাবলু, সহ-সাংগঠনিক সম্পাদক অমিত মল্লিক, কোষাধ্যক্ষ রায়হান আহমেদ, দফতর সম্পাদক ফরহাদ মাহমুদ, প্রচার সম্পাদক আদনান সামী যুবরাজ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ সামী, সদস্য জায়েদুর রহমান, রাজীব নাইডু, জাকির হোসাইন, ফয়সাল আহমেদ মিন্টু, সুভাষ দাস, ইফতেখার ইফতু ও জুবায়ের আবেদীন।

এসময় কোয়াবের নতুন কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন কোয়াবের সভাপতি মাসুদ হোসেন।

সভায় সর্বসম্মতিক্রমে এ মর্মে সিদ্ধান্ত হয় যে, এবছর কোয়াব কুলাউড়ার ব্যবস্থাপনায় কুলাউড়া উপজেলার অন্তর্গত প্লেয়ারদের অংশগ্রহণে একটি লীগ পর্যায়ের টুর্নামেন্ট আয়োজন করা হবে। সে লক্ষ্যে কোয়াব কার্যালয়ে আগামী ৫-১০ ডিসেম্বর পর্যন্ত প্লেয়ার রেজিষ্ট্রেশন কার্যক্রম পরিচালনা করা হবে। আগ্রহী প্লেয়ারদের ১০০/- রেজিষ্ট্রেশন ফি দিয়ে ২ কপি পাসপোর্ট সাইজ ছবি ও এন আই ডি/ জন্ম নিবন্ধন সনদ সহকারে রেজিষ্ট্রেশন করতে আহবান করা হয়েছে।

এছাড়াও টিম এন্ট্রি ১২ ডিসেম্বর নির্ধারণ করা হয়। আগামী বছর কোয়াবের উদ্যোগে প্রথম ও দ্বিতীয় বিভাগ টুর্নামেন্ট আয়োজনের ব্যাপারেও সিদ্ধান্ত গৃহিত হয়।
রবিউল আউয়াল মিন্টু কে আহবায়ক ও মোহাম্মদ কাওছার হোসেইন বাবলু, আব্দুস সালাম জনি, আশরাফুর রহমান শাওন, মঞ্জুরুল আমিন ও মোঃ সামিকে যথাক্রমে যুগ্ন আহবায়ক এবং অমিত মল্লিক, আদনান সামী যুবরাজ, ফরহাদ মাহমুদ, জাকির হোসাইন, ফয়সাল আহমেদ মিন্টু, ইফতেখার ইফতু, চৌধুরী মুন্না ধর ও রিপন আহমেদ কে সদস্য করে টুর্নামেন্ট পরিচালনা কমিটি গঠন করা হয়।
এছাড়াও মৌলভীবাজার জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান স্মরণে কোয়াব মৌলভীবাজার এর আয়োজিত টুর্নামেন্টে কোয়াব কুলাউড়া উপজেলা একাদশের আগামী ৭ ডিসেম্বর উদ্বোধনী ম্যাচকে সামনে রেখে জায়েদূর রহমানকে ম্যানেজার ও আদনান সামী যুবরাজ ও ইফতেখার ইফতুকে সহকারি ম্যানেজার এবং সৈয়দ মোকাম্মেল আলী সাহেদ, মোহাম্মদ কাওছার হোসেইন বাবলু, আব্দুস সালাম জনি ও মঞ্জুরুল আমীনকে নিয়ে একটি নির্বাচক কমিটি হিসেবে দায়িত্ব দেয়া হয়।

Recent Posts

  • গ্রাম -বাংলা

বালাগঞ্জের মুসলিমাবাদে বাজারের নামকরণ নিয়ে দু’পক্ষে সংঘর্ষ, আহত ৪

আমির আলী: বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের মুসলিমাবাদে একটি বাজারের নামকরণ নিয়ে দীর্ঘ কয়েক বছর…

4 days ago
  • আর্ন্তজাতিক

স্কটল্যান্ডে এক বাংলাদেশির ছুরিকাঘাতে আরেক বাংলাদেশি নিহত

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাজ্যে স্বদেশী সহকর্মীর ছুরিকাঘাতে নিহত হয়ে‌ছেন এক বাংলা‌দেশি। স্কটল্যান্ডে নিহত রেস্টুরেন্ট কর্মীর নাম…

7 days ago
  • শোক সংবাদ

বালাগঞ্জ বিএনপির সাবেক আহ্বায়ক হাজীগেদাই মিয়ার ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বালাগঞ্জ প্রতিনিধিঃ বালাগঞ্জ উপজেলা বিএনপির সাবেক আহবায়ক মরহুম হাজী মোঃ গেদাই মিয়ার ৫ম মৃত্যু বার্ষিকী…

7 days ago
  • সাহিত্য ও কবিতা

লর্ড কর্ণওয়ালিশ ও লর্ড রিপন: জমিদার প্রথার উদ্ভব ও বিলোপ

মুহাম্মদ শামসুল ইসলাম: ইস্টইন্ডিয়া কোম্পানী যে ভারতীয় উপমহাদেশে এসেছিল এবং তাদের প্রাথমিক ইন্টারভেশন সেটির প্রকৃতি…

1 week ago
  • ইসলামিক
  • প্রবাসের খবর

বার্সেলোনা কেন্দ্রীয় জামে মসজিদের বিশুদ্ধভাবে কুরআন শিক্ষার কোর্সের পুরস্কার বিতরনী অনুষ্টান অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদকঃস্পেনের পর্যটন নগরী বার্সেলোনার Calle LLuna -11 বাংলাদেশী কমিউনিটি পরিচালনাধীন ক্রয়কৃত বার্সেলোনা কেন্দ্রীয় জামে…

2 weeks ago
  • প্রবাসের খবর
  • রাজনীতি

যুক্তরাজ্যে এবি পার্টির আহবায়ক কমিটি গঠন

নিউজ ডেস্কঃআমার বাংলাদেশ পার্টি যুক্তরাজ্য শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ৬ আগস্ট সোমবার…

2 weeks ago

This website uses cookies.