ছাতকে বিশ্বনাথের নির্মাণশ্রমিকের মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, জুন ১৯, ২০২০

ছাতকে বিশ্বনাথের নির্মাণশ্রমিকের মর্মান্তিক মৃত্যু

বিশ্বনাথ সংবাদদাতাঃ

সুনামগঞ্জের ছাতক উপজেলায় একটি নির্মাণাধীন ভবনের দু’তলা থেকে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে পড়ে রুহেল আহমদ (২৫) নামে এক নির্মাণশ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (১৭জুন) বিকেলে ছাতক পৌরসভার বাঘবাড়ি এলাকায়। নিহত রুহেল সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের পালেরচক গ্রামের হরমুজ আলীর একমাত্র ছেলে। সে পরিবারের একমাত্র উপার্জনকারী হওয়ায়, তার মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোক আর রাজ্যের হতাশা। তাকে হারিয়ে চোখে অন্ধকার দেখছেন বার্ধক্যজনিত রোগে আক্রান্ত তার বৃদ্ধ বাবা, মা এবং কলিজার টুকরো পাঁচ বোন।
জানা গেছে, কয়েকদিন আগে ছাতকের বাঘবাড়ি এলাকায় একটি নির্মাণাধীন ভবনে শ্রমিক হিসেবে যোগ দেয় রুহেল আহমদ। বুধবারও যথারীতি কাজ করছিল। বিকেলের দিকে ভবনের দু’তলার একটি রডে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে নীচের সড়কে পড়ে গুরুতর আহত হয় সে। তাকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা চলাকালিন অবস্থায়ই সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।
এদিকে, গতকাল বৃহষ্পতিবার সকাল ১০টায় মরহুম রুহেল আহমদের জানাজার নামাজ তার নিজ গ্রাম পালেরচকের নতুন জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ