তাজপুরে আন-নূর একাডেমী’র নতুন ক্যাম্পাস উদ্বোধন

প্রকাশিত: ১০:১২ পূর্বাহ্ণ, জানুয়ারি ৬, ২০২০

তাজপুরে আন-নূর একাডেমী’র নতুন ক্যাম্পাস উদ্বোধন

হ্যালো বাংলাদেশ নিউজঃ

: সিলেটের ওসমানীনগর উপজেলার তাজপুর কলেজ গেইটস্থ আন-নূর একাডেমী’র নতুন ক্যাম্পাস উদ্বোধন উপলক্ষে ‘অভিভাবক ও সুধি সমাবেশ’ একাডেমী’র প্রধান পরিচালক ডাক্তার হাবীবুর রহমান জাহানের সভাপতিত্বে ও একাডেমী’র পরিচালক শাহ ফয়ছল আমীনের পরিচালনায় গতকাল ৫ জানুয়ারী রোববার সকাল ১১ঘটিকায় অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, একাডেমীর পরিচালক ডাক্তার শাহ সাজিদুর রহমান সালমান।

অভিভাবক ও সুধি সমাবেশে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি। তিনি তার বক্তব্যে বলেন, প্রাথমিক শিক্ষা মানুষের মৌলিক হাতেখড়ি। প্রাথমিক পর্যায়ে যদি আধুনিক শিক্ষার পাশাপাশি ইসলামী শিক্ষা দেয়া হয় তবে এই প্রজন্ম কখনো বিপদগামী হবে না। ইসলাম ও আধুনিক শিক্ষার সমন্বয়ে শিশুদের উন্নত প্রতিভা বিকাশের লক্ষেই ‘আন-নূর একাডেমী’র যাত্রা শুরু হয়।
বিশেষ অতিথির বক্তব্যে জালালাবাদ হোমিওপ্যাথি মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ও হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির সভাপতি ডাক্তার ইমদাদুল হক বলেন, আন-নূর একাডেমী’র ছাত্ররা ভবিষ্যৎ-এ ডাক্তার ইঞ্জিনিয়ার হবে ঠিকই তবে চরিত্র কখনো নষ্ট হবে না, কারণ তার সাথে আছে ইসলামী শিক্ষা। তাই আপনার সন্তানকে আন-নূর একাডেমীতে ভর্তির আহবান জানাই।
বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন, জাতীয় ইমাম সমিতি ওসমানীনগরের সভাপতি মাওলানা আবুল বাশার, বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা মু’তাসিম বিল্লাহ জালালী।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কাজী মাওলানা কাজী আব্দুস সালাম রশিদী, মুফতি মিনহাজ উদ্দীন মিলাদ, মাওলানা লুৎফুর রহমান মজলিশপুরী, আব্দুস সালাম আজাদ, মাওলানা আবু সুফিয়ান, মাওলানা ইয়াকুব আলী, ডাক্তার আব্দুল ওয়াহিদ চৌধুরী, মাওলানা নাজমুল ইসলাম, মাওলানা তানভীর আহমদ, হাফিয আব্দুস সালাম, হাফিয মিছবাহ উদ্দিন, মাওলানা আল আমীন, আব্দুল হক, ডাক্তার রত্না বেগম, তায়্যিবা জাহান নিসা, মাস্টার জয়নাল আবেদীন, রাসেল আহমদ, জুবেদ আহমদ, এমরান আহমদ, মুস্তাক আহমদ রাজু, আক্কাস আলী, দেলওয়ার আহমদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ