পদ বঞ্চিত কানাইঘাট উপজেলা ছাত্রদল নেতাদের জাড়ু মিছিল ;কমিটি বাতিলের আলটিমেটাম

প্রকাশিত: ৯:৩৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২০

পদ বঞ্চিত কানাইঘাট উপজেলা  ছাত্রদল নেতাদের জাড়ু মিছিল ;কমিটি বাতিলের আলটিমেটাম

স্টাফ রিপোর্টারঃ
কানাইঘাট উপজেলা পৌর ও কলেজ শাখা ছাত্রদলের কমিটি ঘোষণা করায় পদ বঞ্চিত ছাত্রদল নেতারা গতকাল শুক্রবার বেলা ২:০০ ঘটিকার সময় সাবেক কলেজ শাখা সভাপতি তাজুল ইসলামের নেতৃত্বে  কানাইঘাট বাজারে জাড়ু মিছিল করে।

এ সময় জেলা যুবদলের আহ্বায়ক ছিদ্দিকুর রাহমান পাপলু, জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হুসেন সুমন সহ জেলা ছাত্রদল নেতাদের কটাক্ষ করে বিদ্রোহী নেতাকর্মীরা বিভিন্ন আক্রমনাত্মক ভাষায় স্লোগান দিতে থাকেন।

বিদ্রোহী নেতারা জেলা যুবদল আহ্বায়ক এবং জেলা ছাত্রদল নেতাদের উদ্দেশ্যে হুশিয়ারি উচ্চারণ করে বলেন “আগামী ৭২ ঘন্টার মধ্যে বর্তমান পকেট কমিটি বাতিল করা না হলে অপ্রীতিকর ঘঠনার দায় ভার জেলা যুবদল আহবায়ক তাজুল ইসলাম পাপলু সহ জেলা ছাত্রদল নেতাদের বহন করতে হবে”।

উল্লেখ্য যে, গত ৯ সেপ্টেম্বর রোজ বুধবার রাত ৯:০০ ঘঠিকার সময় সিলেট জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কানাইঘাট পৌর ও কলেজ শাখা কমিটি ঘোষণা করা হয়।কমিটি ঘোষণার পর থেকে সমাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন মাধ্যমে পদ বঞ্চিত কানাইঘাট ছাত্রদল নেতারা জেলা যুবদল আহ্বায়ক ও জেলা ছাত্রদল নেতাদের বিরুদ্ধে সক্রিয় হয়ে উঠেন।বর্তমানে উপজেলা ছাত্রদল নেতাদের মাঝে বিভক্তি সহ সংঘর্ষের আশংকা করা হচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ