পৈলনপুর গ্রামের তিনশত ঘরে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৯:৫৩ পূর্বাহ্ণ, এপ্রিল ২২, ২০২০

পৈলনপুর গ্রামের তিনশত ঘরে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ

আমির আলী:

সিলেটের বালাগঞ্জ উপজেলার পূর্ব পৈলনপুর ইউনিয়নের পৈলনপুর
গ্রামের নয়াবাড়ি পরিবারের পক্ষ থেকে বর্তমান বিশ্বে চলমান কোভিড-১৯ (করোনাভাইরাস) পরিস্থিতি মোকাবেলায় ও পবিত্র মাহে রমজান উপলক্ষে গ্রামের প্রায় ৩শত ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।
গতকাল (২১ এপ্রিল )মঙ্গলবার দিনব্যাপী খাদ্য সামগ্রী বিতরণ করেন নয়াবাড়ি পরিবারের সদস্যরা।বিতরণকৃত খাবারের প্রতি প্যাকেটে ছিল- ১৫ কেজি চাল, ৩ কেজি মসুরি ডাল, ৩ কেজি ছোলা, ৫০০ খেজুর, ২ লিটার সয়াবিন তেল, ১ পিস সাবান এবং ১ প্যাকেট সেমাই।
একাজের উদ্যোক্তা সাইদুর রহমান সজিব জানান, এই মানবিক কাজে আমাদের পরিবারের যে বা যারা অর্থনৈতিকভাবে, শারীরিকভাবে, মানষিকভাবে হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা, ভালবাসা এবং কৃতজ্ঞতা। আশাকরি এরকম কাজে সবসময় সবাই এগিয়ে আসবেন।
তিনি বলেন, আমরা যদি একা কিংবা কয়েকজন কিংবা কয়েকটি পরিবার মিলে (যাদের সামর্থ্য আছে) নিজেদের গ্রাম,এলাকার, মহল্লার দায়িত্ব নেই, তাহলে খাবারের জন্য কোনো মানুষকে ও পরিবারকে এই মহামারি এবং রমজান মাসে কষ্ট করতে হবেনা। কেউ অভুক্ত থাকবেনা। তিনি আরো ববলেন আমরা শুধু মুসলিম পরিবার নয় গ্রামের অনেক হিন্দু পরিবারের ঘরেও নিরবে খাবার পৌছে দিয়েছি। আমরা সবাই মানুষ, প্রত্যেকে আমরা পরের তরে।

এ সংক্রান্ত আরও সংবাদ

faster