বাঙ্গালী জাতির পক্ষে আলতাব আলী পার্কে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ

প্রকাশিত: ৬:১১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২০

বাঙ্গালী জাতির পক্ষে আলতাব আলী পার্কে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ
আ বু ল ফ য়ে জ লন্ডন থেকে:

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্য পরিবেশে অমর একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে যুক্তরাজ্যে প্রবাসী বাংলাদেশিরা প্রচন্ড শীত অপেক্ষা করে  ভাষা শহীদদের  শ্রদ্ধা সাথে  স্মরণের মাধ্যমে ‘মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ পালন শুরু করেছে।

সকাল ৭ঘটিকার সময় প্রভাত ফেরীর মধ্যে দিয়ে,
লন্ডন আলতাব আলী পার্কে ।

অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে  রাষ্ট্রপতি  ও প্রধানমন্ত্রীও বাঙ্গালী জাতির পক্ষ আলতাব আলী পার্কে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন যুক্তরাজ্যের বাংলাদেশের হাইকমিশনার মহান ভাষা আন্দোলনের বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন।
রাত ১২টা ১টি মিনিটে । এ সময় অমর একুশের কালজয়ী গান ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি…’ বাজানো হয়। বাংলাদেশে হাইকমিশনার
পুষ্পস্তবক অর্পণ শেষে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে ভাষা শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।এর টাওয়ার হেমলের মেয়র স্পিকার ডেপুটি স্পিকার কাউন্সিলর,
বৃটিশ পার্লামেন্ট এর এম পি আফসানা বেগম, যুক্তরাজ্যের আওয়ামী লীগ, যুক্তরাজ্যের বিএনপি, যুক্তরাজ্যের জাতীয় পার্টি , বিভিন্ন সমাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ  শহীদ বেদীতে  পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

faster