বার্সেলোনায কিংস ক্রীকেট ক্লাবকে ক্রীড়া সামগ্রী হস্তান্তর:

প্রকাশিত: ৯:১৩ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২০

বার্সেলোনায কিংস ক্রীকেট ক্লাবকে ক্রীড়া সামগ্রী হস্তান্তর:

জুয়েল হুসেন সৈয়দ বার্সেলোনা থেকে:পর্যযট নগরী  বার্সেলোনায় আজ সন্ধ্যায় বার্সেলোনার স্থানীয় মধুর ক্যানটিন রেস্টুরেন্টে বিশিষ্ট ব্যবসায়ী  ও কমিউনিটি ব্যক্তিত্ব কাছা ই কুইনার সত্ত্বাধিকারী এইচ এম রাসেল হাওলাদার সাহেব বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবকে আগামী এক বছরের জন্য সকল প্রকার ব্যবহারিক ক্রীড়া সামগ্রী হস্তান্তর উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে ক্লাবের সহ সভাপতি আতিকুর রহমান লিটুর পরিচালনায় ও ক্লাবের সভাপতি আশরাফ হোসেন মামুনের সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন কাছা ই কুইনার সত্ত্বাধিকারী এইচ এম রাসেল হাওলাদার।এবং বার্সেলোনার বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব জনাব আব্দুল বাছিত। কমিউনিটি ব্যক্তিত্ব জনাব লুৎফুর রহমান সুমন. সেলিম আহমদ লালন
রফিক উদ্দীন. আমির হোসেন আমু. হ্যালো বাংলাদেশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক রুহুল আমিন। ভয়েজ অব বার্সেলোনার সভাপতি ফযসল আহমদ।সিনিয়র সহ সভাপতি সৈয়দ জুয়েল হোসেন ।আজমল আলী।মহিউদ্দীন হারুন। কিংস ক্রীকেট ক্লাবের সাধারণ সম্পাদক মযেজ আহমেদ।সালাহ উদ্দীন ।রাজন আহমদ।লিমন আহমদ।মারুফ আহমেদ। রাহুল আহমেদ। রবিউল করিম সহ বার্সেলোনা কমিউনিটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

 

এতে সকল বক্তারা বলেন বর্তমান কমিউনিটির তরুনদের মধ্যে খেলা ধুলার খুবই প্রয়োজন। আর বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবকে এই ক্রীকেট সামগ্রী উপহার দিয়ে জনাব রাসেল হাওলাদার সাহেব যে উৎসাহ জাগিয়েছেন তাহা কমিউনিটির জন্য বিরল। এবং আগামীতে কমিউনিটির সিনিয়র দের এরকম এগিয়ে আশার আহ্বান জানান। পরে জনাব রাসেল হাওলাদার সাহেব বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের সকল সকল সদস্য ও খেলোয়াড়দের হাতে উপহার সামগ্রী তুলে দেন।

এ সংক্রান্ত আরও সংবাদ