fbpx

বার্সেলোনায় তারেক রহমানের জন্মদিন উদযাপন

প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২০

বার্সেলোনায় তারেক রহমানের জন্মদিন উদযাপন

স্টাফ রিপোর্টার:

Advertisements

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উদযাপন করেছে বার্সেলোনায় অবস্থানরত কাতালনিয়া বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল, ইলিয়াস মুক্তি পরিষদ, সাবেক ছাত্রদল অর্গানাইজেশন এবং আরাফাত রহমান কোকো স্মৃতি পরিষদ স্পেন।

এ উপলক্ষ্যে রবিবার বার্সেলোনার স্থানীয় একটি হলে অনুষ্ঠিত হয় আলোচনা সভা এবং জন্মদিন উদযাপন। কাতালোনিয়া জাতীয়তাবাদী দলের সভাপতি সফিউল আলম শফির সভাপতিত্বে এবং নবগঠিত কাতালোনিয়া যুবদলের সভাপতি ফয়সাল আহমেদের পরিচালনায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন কাতালোনিয়া বিএনপির প্রধান উপদেষ্টা নুরুল ইসলাম ভূঁইয়া,
যুগ্ম সাধারণ সম্পাদক তুতিউর রাহমান, প্রচার সম্পাদক এম লায়েবুর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক হারুন রশিদ, যুবদলের সাধারণ সম্পাদক ইফতেকার হোসেন কাসেম, কাতালোনিয়া বিএনপির সহ সাধারণ সম্পাদক টুনু মিয়া, যুবদলের সিনিয়র সহ-সভাপতি আজমল আলী, বিএনপি নেতা জনি আহমেদ খান, যুবদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাতিন মাসউদ, আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ স্পেনের উপদেষ্ঠা খালেদ রহমান চৌধুরী, আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের সদস্য আব্দুল বাসিত, বিএনপি নেতা জহির আহমদ, সুহেল আহমদ শামিম আহমদ, মুজাহি আল,
আহমদ সালাম চৌধুরী, শাহ আলম মোল্লা, মো. সোহাগ, সুমন, সুজন খান, আশরাফুল হক, মো. আজাদ, আরিফ মুহাম্মদ, মো. মাসুদ, রোমন আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত, জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশন করা হয়। এছাড়া বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার রোগমুক্তি, তারেক জিয়ার দীর্ঘায়ু কামনা করা হয়।

পরে তারেক রহমানের জন্মদিন উপলক্ষে কেক কাটেন উপস্থিত নেতৃবৃন্দ।

Advertisements

এ সংক্রান্ত আরও সংবাদ