বার্সেলোনায় বর্ণাঢ্য আয়োজনে হ্যালো-বাংলদেশডটকম’র যাত্রা শুরু

প্রকাশিত: ২:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২০

বার্সেলোনায় বর্ণাঢ্য আয়োজনে হ্যালো-বাংলদেশডটকম’র যাত্রা শুরু

 

নিজস্ব প্রতিবেদকঃ
বিশ্বয়ানের ডিজিটাল যুগে অনলাইন পত্রিকার কার্যকারিতা আরও এগিয়ে নেওয়ার জন্য হ্যালো-বাংলাদেশডটকম নিউজ পোর্টালের যাত্রা শুরু হয়েছে। প্রবাসে থাকা বাংলাদেশী রেমিট্যান্স যোদ্ধাসহ সারা বিশ্বের তথ্য ও চিত্র তুলে ধরবে এই অনলাইন নিউজ পোর্টাল।

সোমবার ( ৬ জানুয়ারী) রাতে বার্সেলোনা একটি অভিজাত রেষ্টুরেন্টে হ্যালো-বাংলাদেশ ২৪ নিউজের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সেই সভায় বার্সেলোনায় থাকা বিশিষ্ট জনদের পরামর্শে তথ্য সরবরাহ, ইতিবাচক জনমত গঠন, কমিউনিটির সোশাল ও ইকোনমিক ডেভেলাপমেন্টে ভূমিকা পালন, অভিবাসন-প্রত্যাশীদের সহযোগিতা, কমিউনিটিতে সম্মাননা ও মেধাবৃত্তির মাধ্যমে ভালো কাজে উদ্বুদ্ধকরণ, বাংলাদেশি সংস্কৃতির প্রচার-প্রসারের মাধ্যমে দেশপ্রেমের চেতনা ও নিবিড় আত্মিক সম্পর্কের সেতুবন্ধন, দল মত ধর্ম বর্ণ নির্বিশেষে দেশজ চেতনায় কমিউনিটির সকল সদস্যকে আন্তরিকI সৌহার্দ্য ও সম্প্রীতির বন্ধনে আত্মীকরনের লক্ষ্যে গঠিত হয় হ্যালো- বাংলাদেশ পাঠক ফোরাম।

বাংলাদেশী কমিউনিটি নেতা শফিকুল আলম শফির সভাপতিত্বে ও হ্যালো-বাংলাদেশ ২৪ নিউজের সম্পাদক মোহাম্মদ রুহুল আমীন ও নির্বাহী সম্পাদক সাদেক আহমদ শিকাদের যৌথ পরিচালনায় উপস্থিত ছিলেন বার্সেলোনা চেম্বার অফ কমার্সের সভাপতি এইচ,এম রাসেল হাওলাদার। উপস্থিত ছিলেন ভয়েস অফ বার্সেলোনার নেতা ফয়সল আহমদ,আতিকুর রহমান লিটু, সৈয়দ জুয়েল হোসেন, আজমল আলী, বাংলা স্কুলের জুয়েল আহমদ, জাহাঙ্গীর আলম, মুহিবুল হাসান খান, কয়েছ, ইকবাল আহমদ জুনেদ, মওলানা বদরুল হক, মওলানা মুজিবুর রহমান সহ প্রমুখ।

এসময় তারা, হ্যালো-বাংলাদেশ নিউজ পোর্টালের সফলতা কামনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ