বার্সেলোনায় ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটি নেতাকে সংবর্ধনা

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০

বার্সেলোনায় ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটি নেতাকে সংবর্ধনা

সৈয়দ জুয়েল হোসেন, বার্সেলোনা::

ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটি নেতা, দয়ামীর ইউনিয়ন এডুকেশন ফোরামের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ও বালাগঞ্জ-ওসমানী নগর আদর্শ উপজেলা সমিতির সদস্য, যুক্তরাজ্য প্রবাসী আমির হোসেনকে ওসমানী নগর-বালাগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন এন স্পানিয়া এর আয়োজনে বার্সেলোনার “বাংলা স্পাইস” রেষ্টুরেন্টে সংবর্ধনা প্রদান করা হয়।

বুধবার (১৫ জানুয়ারী) স্পেনের শহর বার্সেলোনা সময় রাত ১১ টায় ওসমানী নগর-বালাগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন এন স্পানিয়া এর সভাপতি শফিউল আলম শফির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খালেদুর রহমান চৌধরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন সংবর্ধিত মেহমান ব্রিটিশ বাংলা কমিউনিটি নেতা আমির হোসেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ওসমানী নগর- বালাগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন এন স্পানিয়া এর সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক আসাদুর রহমান, সহ- সাংগঠনিক সম্পাদক আক্কাস মিয়া, প্রচার সম্পাদক হামিদ রুহেল, কোষাধ্যক্ষ সদরুল ইসলাম।

এছাড়া আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন হ্যালো বাংলাদেশ ২৪ নিউজ পাঠক ফোরামের সাংগঠনিক সম্পাদক আজমল আলী, ভয়েজ অফ বার্সেলোনার উপদেষ্টা সাইদুর রহমান আইনুল, আব্দুল বাসিত ও টুনু মিয়া, প্রমুখ।

 

হ্যালো-বাংলাদেশ/জুয়েল /এম খান

এ সংক্রান্ত আরও সংবাদ