বালাগঞ্জে আমেরিকান প্রবাসীর দুই শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, মে ২১, ২০২০

বালাগঞ্জে আমেরিকান প্রবাসীর  দুই শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

, বালাগঞ্জ সংবাদদাতাঃ
করোনাভাইরাসজনিত কারণে কর্মহীন শ্রমজীবী ও অস্বচ্ছল বালাগঞ্জের ২শ পরিবারের মধ্যে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্যসামগ্রী উপহার প্রদান করা হয়েছে। বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি, বর্তমানে আমেরিকা অবস্থানরত আমিনুল ইসলাম মুরাদ’র নিজস্ব অর্থায়নে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
গত বুধবার (২০ মে) স্থানীয় সারাসপুর, খুজগীপুর ও ফুলতইল গ্রামের অস্বচ্ছল পরিবারসমুহের মধ্যে এসব খাদ্যসামগ্রী প্রদান করা হয়।
খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষে বুধবার বিকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর।
ধারাভাষ্যকার নাবিল হায়দার চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন পশ্চিম গৌরীপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুক্তার মিয়া, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নাসির উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তুহিন মনসুর, ইউপি সদস্য জলি বেগম, সাবেক ইউপি সদস্য আব্দুস সালাম কালাম, প্রবীণ মুরুব্বি আব্দুল গফফার বকুল, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, সাংবাদিক জাগির হোসেন প্রমুখ।
সারসপুর ইসলামি সমাজ কল্যাণ সংস্থা ও পশ্চিম গৌরীপুর আদর্শ সমাজ কল্যাণ সংস্থার যৌথ ব্যবস্থাপনায় এসব খাদ্যসামগ্রী বিতরণকালে সার্বিক সহযোগিতা করেন আব্দুল হাদি দিপু, শাজান মিয়া, শ.ম জাহাঙ্গীর আলম, আবুল হাসান, রাকিব আলী, জামিল আহমদ, শিপন আহমদ, আমিরুল ইসলাম শিবলু প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর করোনাভাইরাসজনিত বর্তমান দুঃসময়ে এলাকার মানুষের পাশে দাঁড়ানোর জন্য যুক্তরাষ্ট্র প্রবাসী আমিনুল ইসলাম মুরাদ মেম্বারকে ধন্যবাদ জানান। তিনি বলেন, আমিনুল ইসলাম মুরাদ স্থানীয় এলাকাবাসীর জন্য খাদ্যসামগ্রী বিতরণ এবং আর্থিক সহযোগিতা প্রদান যেসব উদ্যোগ নিয়েছেন তা প্রশংসার দাবিদার। তিনি বর্তমান দুর্যোগময় সময়ে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

faster