বালাগঞ্জে মোঃ আব্দুল ওয়াহাব ওয়েল ফেয়ার কল্যান টাষ্ট্র কতৃক খাদ্য সামগ্রী ও মানবিক সহায়তা প্রদান

প্রকাশিত: ১১:১৫ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২০

বালাগঞ্জে মোঃ আব্দুল ওয়াহাব ওয়েল ফেয়ার কল্যান টাষ্ট্র কতৃক খাদ্য সামগ্রী ও মানবিক সহায়তা প্রদান

মোঃ আমির আলীঃ
আজ২৭ এপ্রিল সোমবার বালাগঞ্জের হুসনপুরে মোঃ আব্দুল ওহাব ওয়েল ফেয়ার কল্যান টাষ্ট্র কতৃক লন্ডন প্রবাসী শেখ আতিকুর রহমান বজলুর অর্থায়নে ১৫০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও ৩০ পরিবার মধ্যে নগদ ৫ শ টাকা করে ১৮০ টি পরিবারে অর্থ মানবিক সহায়তা প্রদান করা হয়েছে । তরুন সমাজকর্মী প্রবাসী কমিউনিটি নেতা লন্ডন প্রবাসী বালাগঞ্জ ওসমানীনগর এডুকেশন টাষ্ট্রের নির্বাচিত সদস্য আতিকুর রহমান বজলুর অর্থায়নে মাহে রামাদ্বান ও করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে কর্মহীন লোকদের মধ্যে মানবিক সহায়তা প্রদান করা হয় বালাগঞ্জ উপজেলার হোসেনপুর,বাবরকপুর,বড় বাবরকপুর, শেখ পাড়া, মনোহর পুর, সিংরাকোনা,কালিগঞ্জ গ্রামে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বোয়ালজুড় ইউপি চেয়ারম্যান মোঃ আনহার মিয়া, বালাগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল মুনিম, ইউপি সদস্য আফজাল হোসেন আব্দাল, তরুন সমাজকর্মী আব্দুল হাদী,পুলক দাস দুরন্ত, সাবুল আহমদ, ,ডাঃ নকুল বিশ্বাস নিলয়
খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো,৫ কেজি চাল,১ লিটার সয়াবিন , ১ কেজি ছানা, ১ কেজি ময়দা ১ কেজি আলু,১ কেজি লবন,১ কেজি ডাল।
বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনহার মিয়া বলেন, এধরনের একটি মানবিক সহায়তা করার জন্য যারা এ উদ্যোগ গ্রহন করেছেন তা সত্যিই প্রশংসনীয়। সরকারের পাশাপাশি প্রবাসী বিত্তশালীরা যারা এগিয়ে এসেছেন তাদেরকে ধন্যবাদ জানাই।

এ সংক্রান্ত আরও সংবাদ

faster