ভুকশিমইল কুলাউড়ায় যুক্তরাজ্য প্রবাসীর উদ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রকাশিত: ২:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২০

ভুকশিমইল কুলাউড়ায় যুক্তরাজ্য প্রবাসীর উদ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প

হ্যালো বাংলাদেশ নিউজঃ

কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র প্রেসিডেন্ট,ফ্রেন্ডস অব ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ইউকে’র সোস্যাল সেক্রেটারি মোঃ ইসলাম উদ্দিনের উদ্যোগে, কুলাউড়া জালালপুর ভুকশিমইল ছইফা করিম হাফিজিয়া মাদ্রাসায় শুক্রবার সারা দিনব্যাপী এক ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়.

মোহাম্মদ ইসলাম উদ্দিনের সভাপতিত্বে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন সুদূর প্রবাসে থেকেও আমাদের প্রবাসীরা জনগণের কল্যাণে, সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে, বিশেষ করে স্বাস্থ্যসেবায় যেভাবে কাজ করে যাচ্ছেন তা প্রশংসার দাবি রাখে. তারা বলেন মানুষের চিকিৎসাসেবা প্রদানের পাশাপাশি রোগ যাতে না হয় সে ক্ষেত্রে সচেতনতা সৃষ্টি করতে হবে, আমরা জানি ধূমপান বা তামাক সেবন স্বাস্থ্যের জন্য ক্ষতিকর সুতরাং তা থেকে আমাদের বিরত থাকতে হবে. তারা বলেন স্কুল-কলেজের ছাত্রছাত্রীদের মধ্যে এর কুফল দিক তুলে ধরা সমাজের সকলের দায়িত্ব. অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের পাবলিসিটি সেক্রেটারী আবু তালেব মুরাদ, ইউকে এ্যাডভাইজারী কমিটির প্রেসিডেন্ট কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য আলহাজ্ব এম এ আহাদ, ইন্টারন্যাশনা সেক্রেটারি এস আই আজাদ আলী, ইউকে এ্যাডভাইজারী কমিটির ইউনুস আলী.যুগ্মসম্পাদক মনসুর আহমদ খান,সমাজসেবক রেজওয়ানুর রহমান,কাজী সাগির আহমদ ,ডাঃ মোঃ মাহবুবুর রশিদ সায়েম, আলী মোহাম্মদ মঈনুল,ডাঃ নুরুজ্জামান তালুকদার বিল্লা,ডাঃ মাসুমা আক্তার,


উল্লেখ্য উক্ত মেডিকেল ক্যাম্পে প্রায় পাঁচ শত রোগীর চিকিৎসা এবং বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়.এতে প্রায় ৭০০ রোগীর চিকিৎসা সেবা দেয়া হয়.

এ সংক্রান্ত আরও সংবাদ