যুক্তরাজ্য প্রবাসী হাফিজ মনজুরুল হক’র উদ্যোগে ওসমানীনগরে ১৩০টি পরিবার পেল নগদ অর্থ সহায়তা

প্রকাশিত: ৪:১৪ অপরাহ্ণ, মে ২০, ২০২০

যুক্তরাজ্য প্রবাসী হাফিজ মনজুরুল হক’র উদ্যোগে ওসমানীনগরে ১৩০টি পরিবার পেল নগদ অর্থ সহায়তা

হাফিজ মঞ্জুরুল হক:

যুক্তরাজ্য প্রবাসী হার্টস্ এন্ড এসেক্স মসজিদের ইমাম ফাতেমা তুজ যাহরা মহিলা মাদ্রাসার মূয়ীনে মুহতামিম বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার অন্যতম নেতা জনাব হাফিজ মঞ্জুরুল হক সাহেবের উদ্যোগে নিজ এলাকা ওসমানীনগরে মাদ্রাসা শিক্ষক, ইমাম, মুয়াজ্জিন সাহেবদের পরিবার সহ এলাকায় যারা ত্রান নিতে পারছেন না বা ত্রানের জন্য লাইনে দাঁড়াতে পারছেন না এরকম ১৩০টি পরিবারকে নগদ টাকা দুর্যোগময় করুনা সংকটে ঈদ উপহার হিসাবে বিতরন করা হয় অদ্য ২০শে মে ২০২০ইং বুধবার এলাকার বুরুঙ্গা ইউনিয়নের পশ্চিম তিলাপড়া, পূর্বতিলাপাড়া, উত্তরতিলাপাড়া, হাজীপুর ও আনওয়ারপুর গ্রামে।
এ সময় উপস্থিত ছিলেন ফাতেমা তুজ যাহরা মহিলা মাদ্রাসার মুহতামিম মুফতি আব্দুস সামাদ,
নায়েবে মুহতামিম মাওলানা আব্দুল মুক্তাদির, শায়খুল হাদিস মাওলানা নুরুল ইসলাম, মুক্তারপুর মাদ্রাসার মুহতামিম মাওলানা এমরান আহমদ, বিশিস্ট সমাজ সেবক জনাব নজরুল ইসলাম, সামছুল হক, আজিজুল হক, হাফিজ মনছুরুল হাসান, হাফিজ জয়নাল আবদীন প্রমুখ।
জনাব হাফিজ মঞ্জুরুল হক বলেন এই দুর্যোগময় মুহুর্তে এলাকার মানুষের জন্য কিছু সহায়তা করতে পারায় মহান আল্লাহপাকের শুকরিয়া আদায় করছি এবং এই মছিবত থেকে উত্তোরনের জন্য আল্লাহর সাহায্য প্রার্থনা করছি। আল্লাহপাক আমাদেরকে এই প্রাণঘাতী মহামারী থেকে হেফাজত করুন।

এ সংক্রান্ত আরও সংবাদ