যুবদল বার্সেলোনা শাখার নতুন কমিটি ঘোষনা : সভাপতি ফয়সাল আহমদ ও সাধারণ সম্পাদক ইফতেখার হোসেন কাশেম

প্রকাশিত: ১১:২৬ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২০

যুবদল বার্সেলোনা শাখার নতুন কমিটি ঘোষনা : সভাপতি ফয়সাল আহমদ ও সাধারণ সম্পাদক ইফতেখার হোসেন কাশেম

বার্সেলোনা প্রতিনিধি:

‘দুর্নীতি দুঃশাসন হবেই শেষ, গণতন্ত্রের বাংলাদেশ’ স্লোগানে গঠিত হলো যুবদল বার্সেলোনা শাখার নতুন কমিটি। ফয়সাল আহমদ কে সভাপতি এবং ইফতেখার হোসেন কাশেম কে সাধারন সম্পাদক করে যুবদল বার্সেলোনা শাখার এ নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।  কাতালোনিয়া বিএনপির সভাপতি এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরিত প্যাডে পাঁচ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি তিন বছরের জন্য ঘোষনা করা হয়।

কাতালোনিয়া জাতীয়তাবাদী দলের সভাপতি শফিউল আলম শফি জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের অনুষ্ঠানে নবগঠিত কমিটি ঘোষণা করার পাশাপাশি আগামী ৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ প্রদান করেন।

নবগঠিত কমিটির সভাপতি ফয়সাল আহমদ, সাধারণ সম্পাদক ইফতেকার হোসেন কাসেম, সিনিয়র সহ সভাপতি আজমল আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রাজু হোসেন এনং সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমদ প্রমুখ।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা  বলেন নব গঠিত যুবদলের নেতৃবৃন্দ বলেন, সকল নাগরিকের অধিকার পূর্ণ সংরক্ষণ করা এবং জাতীয় ঐক্য ও সংহতি সুদৃঢ় করে শহীদ জিয়াউর রহমানের স্বয়ং সম্পূর্ণ স্বপ্নের স্বনির্ভর বাংলাদেশ গড়তে প্রবাস থেকে ভূমিকা রাখতে আমরা বদ্ধপরিকর। তারা আরও বলেন আমাদের প্রত্যাশা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বর্তমান এ কমিটিকে বহির্বিশ্বে যুবদলের সবচেয়ে শক্তিশালী ইউনিটে পরিনত করতে সকলের সহযোগীতা কামনা করেন।

এ সময় নবগঠিত কমিটির নেতৃবৃন্দ যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেক কেটে আনন্দ উজ্জাপন করেন।

উল্লেখ্য, এ বছরের জানুয়ারী মাসে যুবদলের পুরাতন কমিটি বিলুপ্ত করে যুবদলের নতুন কমিটি তৈরি করে দিতে নুরুল ইসলাম, শফিউল আলম শফি, আজমান আলী, হারুন রশীদ, শফিক খান, এম লায়েবুর রহমানকে দায়িত্ব প্রদান করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ