লন্ডন টু সিলেট ফ্লাইট চালুর না হওয়া পর্যন্ত ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলার আহ্বান

প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২০

লন্ডন টু সিলেট ফ্লাইট চালুর না হওয়া পর্যন্ত  ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলার আহ্বান

নিউজ ডেস্কঃ

বাংলাদেশ বিমানের লন্ডন টু সিলেট সরাসরি ফ্লাইট বাতিলের প্রতিবাদে নাগরিক অধিকার সংরক্ষণ কমিটি যুক্তরাজ্য শাখার উদ্যোগে পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে কমিটির আহ্বায়ক বিশিষ্ট কমিউনিটি নেতা আলহাজ্ব মাওলানা আতাউর রহমানের সভাপতিতে্বও মাওলানা নোমান হামিদীর পরিচালনায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট কমিউনিটি নেতা ও বাংলা পোস্টের সম্পাদক কে এম আবু তাহের চৌধুরী, বিশিষ্ট কমিউনিটি নেতা ও হিলসাইড ট্যাভেলস এর সত্তাধিকারী জনাব হেলাল খান, কমিউনিটি নেতা প্রাবন্ধিক আবু সুফিয়ান চৌধুরী, কমিউনিটি নেতা আফসর মোহাম্মদ ছোট মিয়া, সাংবাদিক জামাল খান, সাংবাদিক জাকির হোসেন কয়েছ কমিউনিটি নেতা ফেরদৌস আলম, বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা শাহ নুর মিয়া, মাওলানা মুসলেহ উদ্দিন, মাওলানা শামসুল আলম কিয়ামপুরী, হাফিজ শহির উদ্দিন, আলহাজ্ব শাহজাহান সিরাজ, আলহাজ্ব বুলু মিয়া প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন বিমান বাংলাদেশ লন্ডন টু সিলেট সরাসরি ফ্লাইট বাতিল করে প্রবাসী সিলেটবাসীর সাথে যে বিমাতৃসুলভ আচরণ করেছে তা সত্যি দুঃখজনক। আমরা বিমানের এমন আচরণের তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে লন্ডন টু সিলেট সরাসরি ফ্লাইট চালুর জোর দাবী জানাচ্ছি।
তারা আরও বলেন করোনার দোহাই দিয়ে ফ্লাইট বাতিল আমরা মানতে পারি না প্রয়োজনে সিলেটে আইসোলেশন সেন্টার স্থাপন করুন, তারা এ ব্যাপারে প্রধানমন্ত্রীর আশুদৃষ্টি কামনা করেন।
সভাপতির বক্তব্যে আলহাজ্ব আতাউর রহমান বলেন অবিলম্বে সরাসরি ফ্লাইট চালু না হলে আমরা বিমান বয়কটের ডাক দিতে বাধ্য হবো। তিনি দাবী আদায়ে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে সকলের প্রতি আহ্বান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ