লুটনে  বৃটিশ বাংলাদেশী বিজনেস ফোরামের এওয়ার্ড ও গালা ডিনার সম্পন্ন।

প্রকাশিত: ২:০১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২০

লুটনে  বৃটিশ বাংলাদেশী বিজনেস ফোরামের এওয়ার্ড ও গালা ডিনার সম্পন্ন।
আ বু ল ফ য়ে জ লন্ডন থেকে:

ইস্ট ইংল্যান্ডের লুটনে জাকঝমক আয়োজনে অনুষ্ঠিত হয় গেলো বৃটিশ বাংলাদেশী ফোরাম বিবিবিএফ  একাডেমিক,বিজনেস ও কমিউনিটি এওয়ার্ড এন্ড গালা ডিনার ২০২০।
এতে জিসিএসই ও এ লেবেল ও বেস্ট ফলাফলের জন্য ৮জন শিক্ষার্থী ও ইস্ট ইংল্যান্ডের একটি রেষ্টুরেন্ট ও একটি টেকওয়েকে বেস্ট এওয়ার্ড ও ইন্ডাস্টীতে অবদানের জন্য বিজনেস ও কমিউনিটিতে অবদানের জন্য  ৪জনকে কমিউনিটি এ্যাচিভমেন্ট এওয়ার্ড প্রদান করা হয়েছে ।অনুষ্ঠানে উপস্থিত বিশিষ্ট জনেরা সংগঠনের কার্যক্রমের প্রশংসা করে তাদের বিভিন্ন ট্রেনিং ও সেবাধর্মী কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান । অনুষ্ঠানের অতিথিরা সংগঠনের কার্যক্রমে তাদের সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।
সংগঠনের সভাপতি ফয়সল আহমদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খলিলুর রহমানের স্বাগত বক্তব্যে শুরু হওয়া অনুষ্ঠানটি প্রাণবন্ত সঞালনা করেন বিবিসি এশিয়ান নেটওয়ার্কের প্রেজেন্টার নাদিয়া আলী।
অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন মিড বেডফোর্ড শায়ারের মেয়র ফিলিপ থমসন,বেডফোর্ডশায়ারের হাই শরীফ মেরি ডরিং,বাংলাদেশ হাই কমিশনের পলিটিক্যাল মিনিস্টার জিয়াউল ইসলাম, ডক্টর নাজিয়া আলম,বিসিএর চীফ ট্রেজারার সাইদুর রহমান বিপুল ,বিবিসিএর চীফ ট্রেজারার তফজ্জুল হক। অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ে বক্তব্য রাখেন ও এওয়ার্ড প্রদান করেন সংগঠনের ট্রেজারার ফিরোজুল হক,সহ-সভাপতি মালিক উদ্দিন, বিবিবিএফ এর প্রতিষ্টাতা সদস্য ও
গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকের সেক্রেটারি এম আর চৌধুরী রুহুল , গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকের সভাপতি আলতাফ হোসেন বাইস. সহ সভাপতি মোঃ দিলওয়ার হোসেন, গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্ট এর প্রধান উপদেষ্টা
মোঃ আব্দুল মুনিম  জাহেদী ক্যারল, শামসুল আলম মাখন, মজনু মিয়া, সুরুক মিয়া, বিবিবিএফ এর প্রতিষ্টাতা সদস্য শাহরিয়ার আহমদ সুমন, নজরুল ইসলাম ,আব্বাসউদ্দিন ,চান্দ মিয়া মারুফ ,কয়সর উদ্দিন মাহমুদ,, নাসির উদ্দিন ।
অনুষ্ঠানে বিশিষ্ট কারী ব্যবসায়ী ও সেলিব্রটি শেফ ওলি খান বিশ্বের সবচেয়ে বড় অনিয়ন ভাজি বানিয়ে ওয়াল্ড রেকর্ড করা তাকে বিশেষ কমিউনিটি এওয়ার্ড প্রদান করা হয়। এ ছাড়া কমিউনিটিতে অবদানের জন্য পলি ইসলাম এমবিই ,আবুল হোসেন ও মিসেস ফাতিমা ইসলামকে এওয়ার্ড প্রদান করা হয়।
অনুষ্ঠানে শেষ পর্যায়ে বিলেতের জনপ্রিয় সঙ্গীত শিল্পি গৌরি চৌধুরী সহ অন্যান্য শিল্পরা গান পরিবেশন করেন।এতে বৃটিশ মেজিসিয়ান স্টীফেন ব্যারীর ম্যাজিক সবাই উপভোগ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ