সর্ব-ইউরোপীয়ান আওয়ামীগের সভাপতির বিরুদ্ধে অপ-প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বার্সেলোনা আওয়ামী লীগ

প্রকাশিত: ৭:৫৭ অপরাহ্ণ, জুন ১৭, ২০২০

সর্ব-ইউরোপীয়ান আওয়ামীগের সভাপতির বিরুদ্ধে অপ-প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বার্সেলোনা আওয়ামী লীগ

প্রেস বিজ্ঞপ্তি:

সর্ব-ইউরোপীয়ান আওয়ামীগের সভাপতি এম নজরুল ইসলাম যখন ইউরোপে আওয়ামী লীগ ঐক্যবন্ধ এবং বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রয়াস নিয়ে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলামের নেতৃত্বে মানুষের কল্যানে ইউরোপ থেকে কাজ করে যাচ্ছেন সেই মুহূর্তে একটি কুচক্রীমহল আ’লীগের স্বনামধন্য সর্ব-ইউরোপীয়ান আওয়ামীগের সভাপতি এম নজরুল ইসলামকে হেয় প্রতিপন্ন করার ঘৃণ্য অপচেষ্টায় লিপ্ত হয়েছে। মহলটি রাজনৈতিক দেওলিয়াপনার পরিচয় দিয়ে মিথ্যা বানোয়াট, অপপ্রচারে জঘণ্য ষড়যন্ত্রমূলক কূট-কৌশলের আশ্রয় নিয়েছে।
জনাব নজরুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট অপ-প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বার্সেলোনা আওয়ামী লীগের ,বাবলা চৌধুরী,খালেদ রহমান সহ নেতৃবৃন্দ।

ইউরোপে শক্তিশালী আওয়ামী লীগ গড়ার লক্ষে জননেত্রী শেখ হাসিনার হাতে গড়া সর্ব-ইউরোপীয়ান আওয়ামী লীগ এবং তাঁর দায়িত্ব নেত্রী নিজে বর্তমান সভাপতি এম. নজরুল ইসলাম কে উপর ন্যাস্ত করেছেন । সংগঠনিক ভাবেই আমরা ইউরোপের বিভিন্ন দেশের আওয়ামী লীগের নেতা কর্মীরা ঐক্যবন্ধ ভূমিকা রাখছি।

জনাব এম নজরুল ইসলামের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রীমহল সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিত্তিহীন কল্পকাহিনী তৈরি করে অপপ্রচার করে আসছে।। সাথে কিছু নামধারী নেতাদের বিরোধী মনোবৃত্তির কারনে প্রশ্রয় পাচ্ছে কিছু খারাপ লোক, কিন্তু তাঁদের এই উদ্দেশ্য কোন দিনই সফল হবে না। তাই আমরা বার্সেলোনা আওয়ামী লীগের পক্ষ থেকে এর বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই এবং এ সমস্ত কুচক্রী মহলের বিরুদ্ধে দলীয় ভাবে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবী জানান।সংগঠনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার জন্য সবার প্রতি সবিনয়ে অনুরোধ করছি।

এ সংক্রান্ত আরও সংবাদ