সিলেটে সম্প্রীতির রাজনীতির অন্যতম নায়ক ছিলেন কামরান: জামায়াত আমীর

প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ণ, জুন ১৫, ২০২০

সিলেটে সম্প্রীতির রাজনীতির অন্যতম নায়ক ছিলেন কামরান: জামায়াত আমীর

প্রেস বিজ্ঞপ্তি::
সিলেট সিটি করপোশেনের সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরানকে হারিয়ে সিলেটবাসী তাদের কাছের স্বজন ও গ্রহনযোগ্য এক জনপ্রতিনিধিকে হারালো।

এমন নেতার চিরবিদায় নি:সন্দেহে সিলেটবাসীর জন্য এক বেদনার দিন, দু:খের দিন। কামরানের ইন্তেকালে এক শোক বাণীতে এই কথাগুলো বলেছেন, বাংলাদেশ জামায়াতে ইসলামির আমীর ডা: শফিকুর রহমান।

তিনি বলেন, সিলেটে সবসময়ই সম্প্রীতির রাজনীতি বহমান ছিল। দেশের রাজীনিতিতে যখন চরম বৈরি ভাব বিরাজ করে, তখনো সিলেটে রাজনীতির আকাশে সুবাতাস বয়ে যায়। যখনই কোন সমস্যা, দুর্যোগ সিলেটে বয়ে যায় তখনই এক টেবিলে বসে সমাধানের পথ বের হয়। আর তা সম্ভব হতো কামরানের মতো ভদ্র, বিনয়ী ও বন্ধুসুলভ কিছু মানুষের জন্য। আজ তিনি নেই ।

ডা: শফিক বলেন, কামরান এমন একজন ব্যক্তিত্ব ছিলেন যার কাছে দলমত নির্বিশেষে সবার দুয়ার ছিলো খোলা। যা তাকে জনপ্রিয় করে তুলে। জামায়াত আমীর বদর উদ্দিন আহমদ কামরানের ভালো কাজগুলোকে গ্রহন করে আল্লাহ যেন তাকে ক্ষমা করে দেন সেই দোয়া করেন। তিনি তার জান্নাত কামনা করে বলেন, ‘এই প্রিয় মানুষকে হারিয়ে সিলেটবাসী যেমন দু:খ ভারাক্রান্ত, তিনিও ঠিক ততটুকু ভারাক্রান্ত।’ তিনি সিলেটবাসীকে এই শোক সহ্য করার তওফিক কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রেস বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ