fbpx

সিলেট এম,সি কলেজ ছাত্রাবাসে নারীকে আটকে রেখে ছাত্রলীগ নেতাদের গণধর্ষণ 

প্রকাশিত: ৮:৫৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২০

সিলেট এম,সি কলেজ ছাত্রাবাসে নারীকে আটকে রেখে ছাত্রলীগ নেতাদের গণধর্ষণ 

স্টাফ রিপোর্টারঃ
শুক্রবার সিলেটের টিলাগড় এলাকায় বেড়াতে গিয়েছিলেন এক দম্পত্তি। এদের সিলেট মুরারী চাঁদ (এমসি) কলেজের ছাত্রাবাসে আটকে রাখে ছাত্রলীগ নেতাকর্মীরা। তাদের মধ্যে নারীকে ছাত্রাবাসের রাস্তায় ছাত্রলীগ নেতারা ধর্ষণ করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

Advertisements

এমন অভিযোগ পেয়ে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ছাত্রবাস থেকে ওই দম্পত্তিকে উদ্ধার করে পুলিশ। পরে মধ্যরাতে ধর্ষণের শিকার হওয়া নারীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) তে ভর্তি করা হয়।

সিলেট শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম চৌধুরী জানান, এক দম্পতিকে এমসি কলেজ ছাত্রাবাসে আটকে রাখা হয়েছে খবর পেয়ে পুলিশ ছাত্রবাসে গিয়ে তাদের উদ্ধার করে। উদ্ধার হওয়া নারীটি ধর্ষণের অভিযোগ করেছেন। পরে তাকে ওসমানী হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জোর্তিময় সরকার বলেন, অভিযোগকারী নারীর স্বামীর বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা এলাকায়। তিনি অভিযোগ করেছেন, শুক্রবার বিকেলে তিনি স্ত্রীসহ টিলাগড় এলাকায় বেড়াতে গিয়েছিলেন। এসময় ৪/৫ জন তরুণ তাদের জিম্মি করে ছাত্রাবাসের ভেতরে নিয়ে যায়। পরে ছাত্রাবাসের ভেতরের একটি রাস্তায় তার স্ত্রী ধর্ষণ করে।

এমসি কলেজের হোস্টেল সুপার জামাল উদ্দিন জানান, কয়েকজন ছাত্রাবাসে এক দম্পত্তিকে আটক রাখে বলে অভিযোগ পেয়েছি। পরে পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে।

এমসি কলেজের অধ্যক্ষ সালেহ আহমদও একই তথ্য জানিয়ে বলেছেন, তাদের কেনো আটকে রাখা হয়েছিলো এবং তাদের সাথে কি আচরণ করা হয়েছে তা খতিয়ে দেখা হবে।

Advertisements

এ সংক্রান্ত আরও সংবাদ