সিলেট-২আসনের এমপি মুকাব্বির খানের গাড়িতে হামলা

নিউজ ডেস্কঃ

সিলেটের বিশ্বনাথে প্রথম বারের মতো উপজেলা আইন-শৃংখলা কমিটির সভায় যোগদানের পথিমধ্যে স্থানীয় এমপি ও গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খানকে বহনকারী গাড়িতে হামলা করা হয়েছে। সোমবার সকাল ১১টার দিকে উপজেলা পরিষদের প্রবেশের পথিমধ্যে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ের সামনে পুলিশি প্রটোকলে থাকা এমপির গাড়িতে ওই হামলার ঘটনা ঘটে। তবে হামলায় গাড়ির ক্ষতি হলেও এমপি মোকাব্বির খানসহ তাঁর সঙ্গিয় লোকজন অক্ষত রয়েছেন।

সভায় উপস্থিত হয়ে উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ ও সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমদের নেতৃত্বে ওই হামলা করা হয়েছে জানিয়ে এব্যাপারে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য থানা পুলিশকে নির্দেশ দিয়েছেন এমপি মোকাব্বির খান। এসময় সভায় উপস্থিত থাকা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বলেন বিশ্বনাথের মাটি ও মানুষের উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগ সকল ধরনের সহযোগীতা করবে। আর এমপির গাড়িতে হামলাকারীদের ২৪ ঘন্টার মধ্যে আইনের আওতায় আনার দাবী জানান পংকি খান।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভায় স্থানীয় এমপি মোকাব্বির খান যোগদান করছেন সংবাদ পেয়ে একই সময়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান কার্যালয়ের সামনে তার (নুনু মিয়া) অনুসারী শ্রমিক লীগ-যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ব্যানারে শোক সভার আয়োজন করা হয়। গাড়িতে হামলা হওয়ার পরও এমপি মোকাব্বির খান আইন-শৃংখলা কমিটির সভায় যোগদান করেন। এসময় সভায় পূর্ব থেকেই উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমাম, মহিলা ভাইস চেয়ারম্যান জুলিয়া বেগমসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও আইন-শংখলা কমিটির সদস্যবৃন্দ। সভা চলাকালে এমপি মোকাব্বির খানের বক্তব্য প্রদানের পূর্ব মুহুর্তেই উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া সভাস্থল ত্যাগ করে ওই শোকসভায় যোগদান করেন। এসময় এমপির গাড়িতে হামলাকারী ব্যক্তিরা ওই শোক সভায় উপস্থিত ছিলেন বলে অভিযোগ করেছেন এমপির অনুসারীরা।

সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম সিরাজ ও শামীম আহমদের নেতৃত্বে আমার গাড়িতে হামলা চালানো হয়েছে। হামলার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করতে আমি থানা পুলিশকে নির্দেশ দিয়েছি।

তবে এমন অভিযোগ মিথ্যা ও বানোয়াট উল্লেখ করে উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ বলেন, এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা হয়েছে শুনে আমরা গিয়ে তাকে নিরাপদে নিয়ে আসি।

কথা বলতে অপর অভিযুক্ত উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদের মুঠোফোনে কল দিলে তা বন্ধ পাওয়া যায়।
বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা জানান, এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Recent Posts

  • শোক সংবাদ

ওসমানীনগরে সাবেক অধ্যক্ষ বিশিষ্ট আলেমে দ্বীন আব্দুর রব আর নেই

ওসমানীনগর প্রতিনিধি:ওসমানীনগর উপজেলার থানাগাঁও গ্রামের বাসিন্দা ও মাদারবাজার ফয়জুল উলুম হাফিজিয়া সিনিয়র মাদরাসার সাবেক অধ্যক্ষ…

13 hours ago
  • কমিউনিটি নিউজ
  • সারাদেশ

সিলেটের ওসমানীনগর উপজেলার সেচ্ছাসেবী সংগঠন নবজাগরণ রক্ত দান ও সমাজ কল্যাণ সংস্থা’র আহবায়ক কমিটি গঠন

বদরুল ইসলাম:১লা আগস্ট রবিবার দুপুর ১ঘটিকায় ওসমানীনগরের উসমানপুর ইউনিয়নের পাঁচপাড়া বাজারে নবজাগরণ রক্তদান ও সমাজ…

1 day ago
  • প্রবাসের খবর

লন্ডনে বন ও পরিবেশ মন্ত্রীকে জুড়ী ওয়েলফেয়ার ও এডুকেশন ট্রাস্ট কর্তৃক সংবর্ধনা প্রদান

সৈয়দ জুয়েল হোসেন:জুড়ী উপজেলা ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকের সদস্যবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎকার করেন, গণপ্রজাতন্ত্রী…

3 days ago
  • আইন-অপরাধ
  • গ্রাম -বাংলা

ওসমানীনগরে প্রতিপক্ষের অতর্কিত
হামলায় গুরুতর আহত-১

ওসমানীনগর প্রতিনিধি:ওসমানীনগরে পূর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষের অতর্কিত হামলায় গুরুতর আহত হয়ে দীর্ঘ ১০ দিন…

6 days ago
  • প্রবাসের খবর

সুপারমার্কেট এসোসিয়েশন ইন কাতালুনিয়ার অভিষেক অনুষ্টান সম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ স্পেনের বার্সেলোনার সুপারমার্কেট ব্যবসায়ীদের সংগঠন সুপারমার্কেট এসোসিয়েশন ইন কাতালুনিয়ার কার্যনির্বাহী কমিটির অভিষেক সম্পন্ন…

6 days ago
  • জাতীয়

সিলেট-৩ আসনের উপনির্বাচন ৫ আগস্ট পর্যন্ত স্থগিতের আদেশ দিয়েছে হাইকোর্ট

স্টাফ রিপোর্টারঃ করোনা প্রতিরোধে চলমান বিধিনিষেধের মধ্যে আগামী ২৮ জুলাই সিলেট-৩ আসনের উপনির্বাচনের যে তারিখ…

1 week ago

This website uses cookies.