স্কলার স্টুডেন্টস এসোসিয়েশনের এসএসসি ও দাখিল উত্তীর্ণ শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০২০

স্কলার স্টুডেন্টস এসোসিয়েশনের এসএসসি ও দাখিল উত্তীর্ণ শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

 

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ- কোম্পানীগঞ্জের দক্ষিণ রণিখাই ইউনিয়নের মেধাবী ও চৌকস ছাত্রদের নিয়ে গঠিত ‘স্কলার স্টুডেন্টস এসোসিয়েশন’ কর্তৃক এসএসসি ও দাখিল উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২০ সম্পন্ন হয়েছে। শনিবার (৩ অক্টোবর) কোম্পানীগঞ্জ উপজেলার খাগাইল বাজার গ্রিন বার্ড একাডেমিতে সংগঠনের সভাপতি ইবাদুর রহমান রোমেল ও সাধারণ সম্পাদক কবির হোসেন শিপুর যৌথ সঞ্চালনায় এবং কোম্পানীগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সদস্য ইকবাল হোসেন ইমাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ রণিখাই ইউনিয়ন চেয়ারম্যান সিদ্দিকুর রহমান রুকন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন রাজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুর রহমান, কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি রুপক চন্দ্র দাস, কবি আকরামুল হক, সাবেক ছাত্রনেতা আহসানুল হক, দক্ষিণ রণিখাই আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, ইমরান আহমদ কারিগরি কলেজের প্রভাষক কয়েছ আহমদ, ফুলকুঁড়ি আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল আনোরুল হক, সাবেক ছাত্রনেতা শিব্বির আহমদ, কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সদস্য নুরুল মুস্তাকিম, আব্দুল মুসাব্বির, বদরুল আমিন, দক্ষিণ রণিখাই ছাত্রলীগের সভাপতি সয়দুজ্জামান সাচ্চা, দক্ষিণ রণিখাই ছাত্র পরিষদের সভাপতি শাহ আলম স্বাধীন, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লোকেছ আহমদ, মেধাবী ছাত্র আনোয়ারুল হক, স্কলার স্টুডেন্টস এসোসিয়েশনের সহসভাপতি নোমান আহমদ, খালেদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক লবীব আহমদ, আলা উদ্দিন, আরিফুল হক প্রমুখ।

এছাড়াও এতে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও স্কলার স্টুডেন্টস এসোসিয়েশনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সহ ধর্ম সম্পাদক ইউসুফ হোসাইন। শেষে এসএসসি ও দাখিল উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে ডায়েরি বিতরণ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ