আলেম উলামাদের গ্রেফতার ও হয়রানী বন্ধ করতে হবে, হেফাজতে ইসলাম ইউ কে

লন্ডন প্রতিনিধি:

সারাদেশে আলেম উলামাদের বিরুদ্ধে সাজানো মামলা গ্রেফতার , রিমান্ড হয়রানী তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে হেফাজতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজীজুল হক ইসলামাবাদী ও আলেমে দ্বীন মাওলানা রফিকুল ইসলাম মাদানী সহ গ্রেফতারকৃত সকল উলামায়ে কেরামের মুক্তি দাবী করেছে। হেফাজতে ইসলাম ইউ কে ও ইউরোপ ।

এক যৌথ বিবৃতিতে হেফাজতে ইসলাম ইউ কে র সভাপতি মাওলানা আব্দুল কাদির সালেহ ও হেফাজতে ইসলাম ইউরোপের সভাপতি মাওলানা মুফতি শাহ সদরুদ্দিন এ দাবী জানান।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন ,গত ২৬ শে মার্চে বায়তুল মোকাররমে সাধারন মুসল্লিদের উপর পুলিশের গুলি এবং সরকারদলীয় ক্যাডারদের আক্রমনের দায় সরকার কোনভাবেই এড়াতে পারেনা ।পারেনা হাটহাজারী এবং ব্রাম্মনবাডিয়ায় গুলি বর্ষন করে মানুষ হত্যার দায় ও ।আমরা বিষ্মিত হয়েছি সংসদে স্বরাষ্ট্র মন্ত্রীর অসত্য ও একরোখা বিবৃতিতে ।

তাঁরা স্বরাষ্ট্রমন্ত্রীকে জিজ্ঞেস করে বলেন , ক্ষমতার জোরে আপনারা মিথ্যাকে বলবৎ করতে চাইছেন। প্রতিবাদী মানুষ হত্যা আপনার কাছে যৌক্তিক কিন্তু নিহতের প্রতিক্রিয়া প্রদর্শন অপরাধ ! মনে রাখবেন , যত যাই বলুন ইতিহাস কিন্তু মোটেই অন্ধ নয় ।এক সময় আপনাদেরকে ইতিহাসের আদালতে দাঁড়াতে হবে ।

নেতৃবন্দ বলেন, দেশ ব্যাপী সৃষ্ঠ ধর্ষন বিরোধী গণ প্রতিবাদ, জেলখানায় মোশতাকের মৃতু, আলজাজিরার কর্তৃক সরকারের মাফিয়া চক্রের স্বরুপ উন্মোচন ও সাম্প্রদায়িক মোদী বিরোধী আন্দোলনে গড়ে উঠা জনমতের মোড়কে ভিন্নখাতে প্রবাহিত করার জন্যেই সরকারী বাহিনী এ পরিস্থিতি তৈরী করেছে ।
তাঁরা বলেন জনগনকে একেবারেই বোকা ভেবে থাকলে আপনারা নির্ঘাত ভুল করবেন । আপনাদের দুরভিসন্ধি এখন আর কারো কাছে গোপন নেই ।আমরা এহেন মিথ্যাচার, উলামায়ে কেরামের চরিত্র হরন প্রচেষ্ঠা , হয়রানী
ও গ্রেফতারের তীব্র নিন্দা জানাই । এবং অবিলম্বে হেফাজতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজীজুল হক ইসলামাদী ও মাওলানা রফিকুল ইসলাম মাদানী সহ সকল গ্রফতাকৃত উলামায়ে কেরামের অবিলম্বে মুক্তি ও হেফাজতের কেন্দ্রীয় আমীর ও মহাসচিব সহ সকল নেতৃবৃন্দের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানাচ্ছি।

Recent Posts

  • শোক সংবাদ

ওসমানীনগরে সাবেক অধ্যক্ষ বিশিষ্ট আলেমে দ্বীন আব্দুর রব আর নেই

ওসমানীনগর প্রতিনিধি:ওসমানীনগর উপজেলার থানাগাঁও গ্রামের বাসিন্দা ও মাদারবাজার ফয়জুল উলুম হাফিজিয়া সিনিয়র মাদরাসার সাবেক অধ্যক্ষ…

3 hours ago
  • কমিউনিটি নিউজ
  • সারাদেশ

সিলেটের ওসমানীনগর উপজেলার সেচ্ছাসেবী সংগঠন নবজাগরণ রক্ত দান ও সমাজ কল্যাণ সংস্থা’র আহবায়ক কমিটি গঠন

বদরুল ইসলাম:১লা আগস্ট রবিবার দুপুর ১ঘটিকায় ওসমানীনগরের উসমানপুর ইউনিয়নের পাঁচপাড়া বাজারে নবজাগরণ রক্তদান ও সমাজ…

1 day ago
  • প্রবাসের খবর

লন্ডনে বন ও পরিবেশ মন্ত্রীকে জুড়ী ওয়েলফেয়ার ও এডুকেশন ট্রাস্ট কর্তৃক সংবর্ধনা প্রদান

সৈয়দ জুয়েল হোসেন:জুড়ী উপজেলা ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকের সদস্যবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎকার করেন, গণপ্রজাতন্ত্রী…

3 days ago
  • আইন-অপরাধ
  • গ্রাম -বাংলা

ওসমানীনগরে প্রতিপক্ষের অতর্কিত
হামলায় গুরুতর আহত-১

ওসমানীনগর প্রতিনিধি:ওসমানীনগরে পূর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষের অতর্কিত হামলায় গুরুতর আহত হয়ে দীর্ঘ ১০ দিন…

5 days ago
  • প্রবাসের খবর

সুপারমার্কেট এসোসিয়েশন ইন কাতালুনিয়ার অভিষেক অনুষ্টান সম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ স্পেনের বার্সেলোনার সুপারমার্কেট ব্যবসায়ীদের সংগঠন সুপারমার্কেট এসোসিয়েশন ইন কাতালুনিয়ার কার্যনির্বাহী কমিটির অভিষেক সম্পন্ন…

6 days ago
  • জাতীয়

সিলেট-৩ আসনের উপনির্বাচন ৫ আগস্ট পর্যন্ত স্থগিতের আদেশ দিয়েছে হাইকোর্ট

স্টাফ রিপোর্টারঃ করোনা প্রতিরোধে চলমান বিধিনিষেধের মধ্যে আগামী ২৮ জুলাই সিলেট-৩ আসনের উপনির্বাচনের যে তারিখ…

1 week ago

This website uses cookies.