fbpx

ওসমানীনগরের উমরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হবেন এইচ,এম রায়হান

প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২১

ওসমানীনগরের উমরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হবেন এইচ,এম রায়হান

আলিম রাজ(ওসমানীনগর):আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেট জেলার ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে এবারও প্রার্থী হবেন ওসমানীনগর উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও উমরপুর ইউনিয়ন বিএনপির সাবেক আহবায়ক এইচ এম রায়হান আহমেদ।

Advertisements

জনগণের দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী এইচ এম রায়হান আহমেদ বলেন,আমাকে দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করলে উমরপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করে যাবো।আমি বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে যদি নির্বাচিত হতে পারিনি কিন্তু বিপুল সংখ্যক ভোট পেয়েছিলাম।তিনি আরও বলেন,আমি নির্বাচিত হলে আমার এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ ও অপরাধ বন্ধে কাজ করে যাবো। এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করেন তিনি।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে এইচ এম রায়হান আহমেদ অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে সু-পরিচিতি লাভ করেছেন। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন মানুষের যেকোনো সমস্যায়।

এইচ এম রায়হান আহমেদ বলেন,আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে সবসময় পাশে থাকা।ইনশাআল্লাহ আমি আবারও নির্বাচন করবো এজন্য সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।

উল্লেখ্য যে,বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে এইচ এম রায়হান আহমেদ বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীকে নির্বাচন করেছিলেন।

Advertisements