ওসমানীনগরে অগ্নি-বীণা প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরীক্ষা-২০২১ এর ফল প্রকাশ

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২১

ওসমানীনগরে অগ্নি-বীণা প্রাথমিক ও জুনিয়র
বৃত্তি পরীক্ষা-২০২১ এর ফল প্রকা
ওসমানীনগর প্রতিনিধি :
সিলেটের ওসমানীনগরের সামাজিক সংগঠন অগ্নি-বীণা ছাত্র ও সমাজ কল্যাণ সমিতি আয়োজিত প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরীক্ষা-২০২১ ফল প্রকাশ করা হয়েছে। গতকাল ২৫ ডিসেম্বর বিকালে প্রকাশিত ফলাফলে মরহুম হাজী আমিনুজ্জামান নাহার মিয়া স্মরণে নিজাম উদ্দিন প্রদত্ত প্রাথমিক বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুল গ্রেড এ ৫জন এবং সাধারণ গ্রেড এ ১৫ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। এবং মরহুম হাজী আব্দুল ওয়াহাব চৌধুরী সুফি মিয়া স্মরণে সাদ চৌধুরী প্রদত্ত জুনিয়র বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুল গ্রেড এ ৫জন এবং সাধারণ গ্রেডে ১০জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে।
প্রাথমিক বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুলে উত্তীর্ণরা হলেন, সৌরভ রায় উৎস, পার্বন দাস পর্ব, মুহতাসিন কবির সাদ, অর্জুন লাল ভৌমিক (সুমন্ত),আরফিন জাহান অধরা। সাধারণ গ্রেডে উত্তীর্ণরা হলেন,মালিহা তালুকদার, আব্দুল মুহিত, মাহদী রহমান চৌধুরী, দীপাংশু দেব দৃশ্য, প্রজ্ঞা দেব, তমা দে, দিগন্ত দাস দিব্য, পৃথা দেবনাথ, মেহনাজ তাবাচ্ছুম ইশা, তাহমিদ আহমদ রাহী, চৈতী রানী ভৌমিক,দেবশ্রী রানী পাল, সেবি সিনহা, আফসানা আলম রিপা, রিসব দেব। জুনিয়র বৃত্তিতে ট্যালেন্টপুলে উত্তীর্ণরা হলেন, মোঃ আশরাফুল ইসলাম আবির, তানভীর জাহান রিম, মোঃ ইফাত ইসলাম, বিলাশ তালুকদার, নিশাত রহমান। সাধারণ গ্রেডে উত্তীর্ণরা হলেন,আনতারা নুরেন চৌধুরী তাবিয়া, মোঃ মাহফুজ হোসেন, মোঃ মুস্তাকিন আহমদ, গুলে জান্নাত ফাহিমা, অপু তালুকদার, প্রীয়ন্তি দেবনাথ, শাশ্বত সেন, সৌরভ দেব, সাদিয়া আক্তার হালিমা, সামিয়া তাবাসুম সাথী।
সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জুবাইউর রহমান চৌধুরী জানান,অগ্নি-বীণা প্রতিষ্টার পর বিগত তিন দশক ধরে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করছে। ২০০২ সাল থেকে সংগঠনটি মেধা বৃত্তি পরীক্ষার আয়োজন করে। করোনা মহামারী প্রকোপের জন্য ২০২০ সালে পরীক্ষা অনুষ্টিত হয়নি। ২০২১ সালের প্রাথমিক বৃত্তি পরীক্ষায় ১শ ৫০জন, এবং জুনিয়র বৃত্তি পরীক্ষায় ১শ জন শিক্ষার্থী অংশ নেন। প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরীক্ষা ছাড়াও মরহুম আমজদ আলী ট্রাস্ট ও এম জি রব্বানী প্রদত্ত অগ্নি-বীণা কলেজ মেধা বৃত্তি এবং হাজী জমশেদ উল্লাহ স্মরণে আল্হাজ্ব মখদ্দুছ মিয়া প্রদত্ত অগ্নি-বীণা মাদরাসা মেধা বৃত্তি পরীক্ষার আয়োজন করে থাকে।

এ সংক্রান্ত আরও সংবাদ