ওসমানীনগরে ইয়াতিমদের সম্মানে ‘বাঁচন’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

প্রকাশিত: ১১:১৩ অপরাহ্ণ, মে ১, ২০২১

ওসমানীনগরে ইয়াতিমদের সম্মানে ‘বাঁচন’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

শাহ মুস্তাক(ওসমানীনগর):আজ ১৮ রামাদ্বান ইয়াতিমদের সম্মানে নন-প্রফিট সেচ্ছাসেবী সংগঠন বাঁচন রক্তদান ও সমাজকল্যাণ সংস্থা,ওসমানীনগর উপজেলা’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। ওসমানীনগরের একটি এতিমখানায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড,বোয়ালজুড় বাজার আউটলেট শাখার ম্যানেজার ইনচার্জ জাহেদ আহমেদ।

ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় সবাইকে স্বাগত জানিয়ে তিনি বলেন, রোজার মাধ্যমে আল্লাহ সৎ ও পুণ্যবান মানুষকে সফলতা ও মুক্তির প্রান্তরে পৌঁছাতে চান এবং পারস্পরিক ভ্রাতৃত্ব, মায়া-মমতা, সৌহার্দ্য, হৃদ্যতা-ভালোবাসা সৃষ্টি করতে চান।

ইফতারপূর্ব আলোচনায় সভাপতিত্ব করেন বাঁচন রক্তদান ও সমাজকল্যাণ সংস্থার সহ-সভাপতি ময়নুল হক তপু।

বিশেষ অতিথি ছিলেন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি আলিম রাজ। বাঁচন’র সেক্রেটারি মারুফ আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সংস্থার যুগ্ম সম্পাদক আব্দুল মুমিন,ফারহান শেখ,তাওহীদুল ইসলাম তুহিন,সাংগঠনিক সম্পাদক হোসাইন চৌধুরী,সহ-ক্রীড়া সম্পাদক বদরুল ইসলাম মামুন,দপ্তর সম্পাদক জিয়াউর রহমান,সহ-দপ্তর সম্পাদক জাকারিয়া আহমেদ,স্কুল কার্যক্রম সম্পাদক আব্দুল খালিক প্রমুখ।

ইয়াতিম ছাড়াও উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন। ইফতার ও দোয়া মাহফিলে জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

faster