fbpx

ওসমানীনগরে এ্যাড.ছালিক, প্রবাসী যুবলীগ নেতা মুরাদ ও যুবলীগ নেতা কাওছারের পিতার মৃত্যু

প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০২১

ওসমানীনগরে এ্যাড.ছালিক, প্রবাসী যুবলীগ নেতা মুরাদ ও যুবলীগ নেতা কাওছারের পিতার মৃত্যু


ওসমানীনগর প্রতিনিধি:
সিলেট জেলা বারের সদস্য এ্যাডভোকেট ছালিক আহমদ ছাদিক ওরপে মোঃ ছালিক মিয়া (৫৭) আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার শরীরে করোনা পজেটিব আসার একদিনের মধ্যে তিনি মৃত্যুবরণ করেছেন। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভোগছিলেন।
গতকাল ১৬ জুলাই দুপুর ১২টায় সিলেট নগরীর একটি বেসরকারী হাসপাতালে তিনি ইনতেকাল করেছেন। মৃত্যুকালে তাঁর স্ত্রী,২মেয়ে, ১ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রয়েছেন। গতকাল বাদ মাগরিব বুরুঙ্গা বাজার ঈদগাহ মাঠে মরহুমের জানাজা শেষে উপজেলার নিজ বুরুঙ্গাস্থ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
কর্মজীবনের শুরুতে এ্যাড. ছালিক বুরুঙ্গা ইকবাল আহমদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। তিনি কিছুদিন সাংবাদিকতাও করেন। পরবর্তিতে সিলেট জর্জ কোর্টে ওকালতি পেশা শুরু করেন। তিনি ওসমানীনগর উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, বুরুঙ্গা ইকবাল আহমদ উচ্চ বিদ্যালয় ও কলেজ এর গভর্নিং বডির সভাপতি, বুরুঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতিসহ এলাকার শিক্ষা,সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে জড়িত ছিলেন।

Advertisements

ফ্রান্স যুবলীগের নেতা ওসমানীনগরের দয়ামীর ইউনিয়নের খাপন পূর্ব কাইয়ারখাই নিবাসি জয়নাল আহমদ মুরাদ (৩৭) করোনায় আক্রান্ত হয়ে গতকাল ১৬ জুলাই বেলা সোয়া ১টায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার স্ত্রী, পিতা-মাতা,২ ভাই,১বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন গুনগ্রাহী রয়েছেন। গতকাল বাদ মাগরিব কাইয়ারখাইস্থ নিজ বাড়িতে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দয়ামীর ইউনিয়নে আ’লীগ থেকে মনোনয়ন পেতে দলীয় লবিং ও এলাকায় প্রচার প্রচারনা করছিলেন। তিনি নির্বাচন করার জন্যই দেশে অবস্থান করছিলেন বলে তার বন্ধু বান্ধব নিশ্চিত করেছেন।

ওসমানীনগর উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক কাওছার আহমদ এর পিতা উপজেলার তাজপুর ইউনিয়নের কাদীপুর নিবাসী আব্দুন নুর (৬২) আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল ১৬ জুলাই বেলা সোয়া ১টায় তিনি নিজ বাড়িতে ইনতেকাল করেন। মৃত্যুকালে তাঁর স্ত্রী, ৬ ছেলে, নাতি নাতনী, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রয়েছেন। গতকাল বাদ মাগরিব কাদিপুর ঈদগাহ মাঠে মরহুমের জানাজা শেষে কাদিপুরস্থ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

Advertisements

এ সংক্রান্ত আরও সংবাদ