ওসমানীনগরে ফাইজা হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১

ওসমানীনগরে ফাইজা হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

আলিম রাজ(ওসমানীনগর):সিলেটের ওসমানীনগরে তৃতীয় শ্রেণীর ছাত্রী ফাইজা হত্যাকারীদের দ্রুত বিচার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে ওসমানীনগরের তাজপুরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকেল ৩টায় ঢাকা_সিলেট মহাসড়কের তাজপুর বাজারে স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে দোষীদের দ্রুত বিচার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে উত্তাল হয়ে উঠে তাজপুরের মহাসড়ক।
মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অরুনোধয় পাল ঝলক।তিনি ৪৮ ঘন্টার মধ্যে দোষীদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির জন্য প্রশাসনের নিকট অনুরোধ করেন।অন্যথায় কঠোর কর্মসূচীর হুশিয়ারি দেন।মানববন্ধনে আরও বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা ফয়ছল আহমদ সুমন,নিহত ফাইজার বাবা তুরণ মিয়া ও মা লায়লা বেগম।
মানববন্ধনে ফাইজার লায়লা বেগম বলেন, ‘আমার মেয়েকে ধর্ষণের পর হত্যা করে ঘাতকরা লাশ ফাঁসিতে ঝুঁলিয়ে রেখে গা ঢাকা দিতে চেয়েছিল। কিন্তু ভাগ্যক্রমে ওই সময়েই আমি বাড়িতে এসে পড়ায় ঘাতকরা দ্রুত লাশ নামিয়ে হাসপাতালে নিয়ে যায়।আর এখন তা আত্নহত্যা বলে ধামাচাপা দিয়ে রাখার চেষ্টা করছে,আমি আমার মেয়েদের হত্যাকারীদের ফাসির দাবী করছি।
মানববন্ধনে ফাইজার বাবা তুরন মিয়া বলেন, আমার মত আর যেন কোন বাবা’র বুক খালি না হয়,খুনিরা নির্মমভাবে আমার মেয়েকে হত্যা করেছে। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই,তাদের ফাঁসি চাই।

faster