ওসমানীনগরে শহীদ শফিকুর রহমান কল্যাণ ট্রাস্ট’র অর্থ বিতরণ

প্রকাশিত: ১:০১ পূর্বাহ্ণ, এপ্রিল ১৪, ২০২১

ওসমানীনগরে শহীদ শফিকুর রহমান কল্যাণ ট্রাস্ট’র অর্থ বিতরণ


ওসমানীনগর প্রতিনিধি:
মহান মুক্তিযুদ্ধে হানাদার বাহিনীর হাতে শহীদ শফিকুর রহমানের নামে প্রতিষ্টিত “শহীদ শফিকুর রহমান কল্যাণ ট্রাস্ট” এর পক্ষ থেকে ওসমানীনগরের উমরপুরে পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় ও দরিদ্রদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
ট্রাস্টের প্রতিষ্টাতা চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী খালেদুর রহমান ব্যক্তিগত পক্ষ থেকে উমরপুরসহ আশপাশের বিভিন্ন গ্রামের ৭৫জন দরিদ্রদের মধ্যে নগদ দুই হাজার টাকা করে নগদ দেড় লক্ষ টাকা বিতরণ করা হয়।
আজ ১৩ এপ্রিল মঙ্গলবার দুপুর ১২টায় উমরপুরস্থ সারং বাড়ীতে নগদ টাকা প্রদানকালে উপস্থিত ছিলেন,উমরপুর ইউপি আ’লীগের সভাপতি দবির মিয়া, যুক্তরাজ্য প্রবাসী জিলু মিয়া, উমরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কবি ইব্রাহিম আলী, সমাজসেবক আব্দুর রব, সুন্দর আলী, সাবেক ইউপি সদস্য তখলিছ মিয়া, ব্যবসায়ী আওলাদ মিয়া, ফিরোজ আলী,রুহেল আহমদ, সায়েম আহমদ, গুলজার আলী, মিজানুর রহমান, দোয়া পরিচালনা করেন হাফিজ মোঃ দিলদার আলী।
ট্রাস্টের পক্ষ থেকে এলাকার গরীব অসহায়দের মধ্যে নগদ টাকা প্রদান করায় ট্রাস্টের প্রতিষ্টাতা খালেদুর রহমান,লুৎফুর রহমান, শাহিনুর রহমান ও শহিদুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এলাকাবাসী।

faster